অনলাইন ডেস্কঃ দুজনেরই জন্মভূমি শ্রীলঙ্কা। একজন বলিউডে এসে অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন। অন্যজন গানের মাধ্যমে শ্রোতাদের মন জিতে নিয়েছেন। হ্যাঁ, ঠিকই ধরেছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ এবং সিংহলী গায়িকা ইয়োহানির কথাই বলছি। ‘মানিকে মাগে হিথে’ গানে এবার একসঙ্গে পারফর্ম করলেন জ্যাকলিন ও ইয়োহানি। আর সেই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে শেয়ার করেছেন ‘রয়’ অভিনেত্রী।

বেশ কয়েকমাস আগে ইউটিউবে মুক্তি পায় একটি সিংহলী গান। ‘মানিকে মাগে হিথে’। গানটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই শ্রোতাদের এতটাই মনের কাছের হয়ে ওঠে যে তা ভাইরাল হতে সময় নেয়নি। যদিও এ গান আগেও মুক্তি পেয়েছিল অন্য গায়কের গলায়। কিন্তু তখন তা এতটা জনপ্রিয় হয়ে ওঠেনি।

ইয়োহানি ডি সিলভা এ গানটি গাওয়ার পরই তা দারুণ জনপ্রিয় হয়ে ওঠে। সাধারণ নেট নাগরিক থেকে বলিউডের তারকারাও কেউ বাকি নেই যিনি এ গানে নিজের মতো করে পারফর্ম করেননি। মাধুরী দীক্ষিত থেকে টাইগার শ্রফ, শিল্পা শেঠিরা প্রত্যেকেই এ গানটিতে নিজের মতো করে পারফর্ম করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। পাশাপাশা অন্যান্য ভাষার গায়করা এ গান নিজের মতো করে গেয়েও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর এবার দুই শ্রীলঙ্কান তারকার মেলবন্ধনে জমে উঠল ‘মানিকে মাগে হিথে’। ভিডিওটা  মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে।

২০০৯ সালে রীতেশ দেশমুখের বিপরীতে ‘আলাদিন’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন জ্যাকলিন ফার্নান্ডেজ। এরপর তার জনপ্রিয়তা দিন দিন বেড়েছে। কখনও তাকে দেখা গেছে সালমান খানের বিপরীতে ‘কিক’ ছবিতে। তো কখনও তিনি অর্জুন রামপাল, রণবীর কাপুরের সঙ্গে ‘রয়’ ছবিতে অভিনয় করেছেন।

শেষবার তাকে অর্জুন কাপুর, ইয়ামি গৌতম, সাইফ আলি খানের সঙ্গে ‘ভূত পুলিশ’ ছবিতে দেখা গেছে। ফলে বলিউডে তিনি কয়েক বছরে বেশ পাকাপোক্ত জায়গা তৈরি করে নিয়েছেন। ‘বচ্চন পাণ্ডে’, ‘সার্কাস’, ‘অ্যাটাক’-র মতো তার হাতে একাধিক ছবির কাজ রয়েছে। আর অন্যদিকে ‘মানিকে মাগে হিথে’ গেয়ে জনপ্রিয় হওয়া ইয়োহানিরও খুব শিগগিরই বলিউডে ডেবিও করতে চলেছেন। একটি ছবিতে তার এ জনপ্রিয় গান হিন্দি ভার্সনে দেখা যাবে। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here