অনলাইন ডেস্কঃ মাদককাণ্ডে আটকের তিন সপ্তাহের বেশি সময় পর গত শনিবার জেল থেকে বাড়িি ফিরেন বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

তাকে দেখতে ভিড় উপচে পড়েছিল মুম্বাইয়ের আর্থার রোডে জেলের বাইরে। শাহরুখের বাড়ি মান্নাতের বাইরেও জড়ো হয়েছিলেন ভক্ত ও সাংবাদিকরা। খবর আনন্দবাজার পত্রিকার।

সেই সময় বেশ কয়েকজনের মোবাইল ও মানিব্যাগ চুরি হয়েছে বলে পুলিশের কাছে অভিযোগ করা হয়েছে।

মোবাইল চুরির অন্তত ১০টি মামলা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ। অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমেও মোবাইল চুরির বিষয়টি নিয়ে লিখেছেন।

মুম্বাইয়ের প্রমোদতরীতে মাদক-মামলায় শাহরুখ-তনয়ের জেল থেকে বেরোনোর দিন ভিড়ের ছবি ধরা পড়েছিল সংবাদমাধ্যমের ক্যামেরায়।

আর্থার রোড জেল এবং মান্নাতের বাইরে ভিড়ের মধ্যেই ঘটেছে এই চুরির ঘটনা। এক ব্যক্তি ফেসবুকে লিখেছেন— শাহরুখের বাড়ির বাইরে থেকে চুরি হয়েছে আমার মোবাইল। আমার মোবাইল থেকে ফেসবুক ও ইনস্টাগ্রামে কোনো বার্তা পেলে অগ্রাহ্য করুন।

মুম্বাইয়ের প্রমোদতরীতে আরিয়ানকে আটক করে জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। তার পর মাদকসংক্রান্ত অভিযোগে তাকে গ্রেফতার করে তদন্তকারী সংস্থা।

তিন সপ্তাহের বেশি সময় জেলে থাকার পর তার জামিন মঞ্জুর করে মুম্বাই হাইকোর্ট। আদালতের রায়ের কপি আসতে দেরি হওয়ায়, আরও একদিন জেলেই কাটাতে হয় আরিয়ানকে।

জেল থেকে ছাড়া পাওয়ার পর তাকে বাড়িতে আনতে গিয়েছিলেন শাহরুখ ও জুহি চাওলা। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here