অনলাইন ডেস্কঃ এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে ফেভারিট ভাবা হয়েছিল। সেই ভারতের পারফরম্যান্সই লেজেগোবরে। প্রথম দুই ম্যাচের দুটিতেই হেরেছেন কোহলিরা। পাকিস্তানের পর নিউজিল্যান্ডের বিপক্ষে হারে বিশ্বকাপকেই ছিটকে যাওয়ার শঙ্কায় ভারত।

রোববার রাতে নিউজিল্যান্ডের বিপক্ষে ৮ উইকেটে হারের পর সেই ক্ষোভের বিস্ফোরণ ঘটেছে সোশ্যাল মিডিয়ায়। ট্রল মিমের শিকার হচ্ছেন ভারত দলের তারকারা। সেই আক্রমণ থেকে এবার বাদ পড়েননি ভারত দলের কোচ রবি শাস্ত্রীও। তুমুল সমালোচনা চলছে তার কোচিং পারফরম্যান্স নিয়ে।

ম্যাচ হারের রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রবি শাস্ত্রীর একটি ছবি। যেখানে দেখা গেছে— ডাগআউটে বসে গোমরা মুখে দলের হার দেখছেন শাস্ত্রী।পরাজয়ে গ্লানি লুকিয়ে রাখতে পারছেন না তিনি।

সেই ছবি ফেসবুক, টুইটারে পোস্ট করে ভারতীয়রা ট্রলে মেতেছেন। ভারতীয়রা লিখেছেন— রবি শাস্ত্রীর মুখখানার দিকে তাকাও, দেখে মনে হচ্ছে তিনি ইতোমধ্যে জেনে গেছে গেছেন যে, বিশ্বকাপ থেকে ভারত ছিটকে গেছে।

শাস্ত্রীকে ধারাভাষ্যকারের পুরনো দায়িত্বে ফিরে যেতে বলেছেন কেউ কেউ। আইপিএল নিষিদ্ধের দাবি হ্যাসট্যাগ দিয়ে তারা লিখেছেন— ফের ধারাভাষ্যকারের চেয়ারে আপনাকে স্বাগতম। তারা বোঝাতে চাইছেন, বিশ্বকাপ শেষে এমনিতেই চাকরি হারাবেন শাস্ত্রী! সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here