অনলাইন ডেস্কঃ মাদারীপুরের শিবচরের ভ্যানচালক পারভেজ হত্যাকাণ্ডের রহস্য উম্মোচন করেছে পুলিশ। মরদেহ উদ্ধারের ২ সপ্তাহ পর নিহতের ২ বন্ধুকে গ্রেফতার করে হত্যাকাণ্ডের মোটিভে বের হয়ে আসে চাঞ্চল্যকর ও রোমহর্ষক তথ্য। এর আগে, গত ১৩ অক্টোবর শিবচরের নিজ বাড়ি থেকে প্রতিদিনের মতো ভ্যান নিয়ে বের হওয়ার পর থেকে লাপাত্তা ছিলেন পারভেজ। পরদিন ফরিদপুরের ভাঙ্গার এক ধানক্ষেত থেকে মেলে তার মরদেহ।

ঘটনাটিকে গুরুত্ব দিয়ে তদন্তে নামে পুলিশ। প্রযুক্তি ব্যবহার করে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) হত্যাকাণ্ডে জড়িত থাকার দায়ে গ্রেফতার করা হয় হৃদয় ও আজিজুল নামে দুই যুবককে। এরপরই বেরিয়ে আসে রোমহর্ষক তথ্য।

জানা যায়, তারা দু’জনই ছিলেন পারভেজের বন্ধু। ১৩ অক্টোবর গান শোনার কথা বলে তারা পারভেজকে নিয়ে যায় ভাঙ্গায়। সেখানে কোমলপানীয়র সাথে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে অচেতন করে তাকে। ধানক্ষেতে নিয়ে শ্বাসরোধ করে হত্যার পর পারভেজের ভ্যান বিক্রি করে পায় ১০ হাজার টাকা। সেই টাকা রাতেই উড়িয়ে দেয় মাদক ও জুয়ার পেছনে।

হত্যাকাণ্ডে জড়িতদের উপযুক্ত শাস্তির দাবি করছেন স্বজন ও এলাকাবাসীরা। পুলিশ বলছে, মাদক-আর জুয়ায় যারা আসক্ত, তাদের ধরতে অভিযান অব্যাহত আছে। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here