অনলাইন ডেস্কঃ মৃত স্বামীর শুক্রাণু সংগ্রহ করে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন অস্ট্রেলিয়ার এক নারী। আর এই সন্তানের পিতা দুই বারের অলিম্পিক স্নোবোর্ডিং চ্যাম্পিয়ন অ্যালেক্স পুলিন। তিনি ১৫ মাস আগে অস্ট্রেলিয়ার গোল্ড কোস্ট এলাকায় পানিতে ডুবে মৃত্যুবরণ করেন।

ইন্ডিয়া ডট কমের প্রতিবেদন অনুযায়ী, অ্যালেক্স পুলিনের স্ত্রী, এলিডি পুলিন আইভিএফ ট্রিটমেন্টের মাধ্যমে গত সোমবার (২৫ অক্টোবর) এক কন্যা সন্তানের জন্ম দেন। তিনি সন্তানের নাম রেখেছেন মিনি অ্যালেক্স পুলিন।

এলিডি তার গর্ভাবস্থার বর্ণনা দিয়ে এক পডকাস্টে তার এই কঠিন একাকী যাত্রার কথা সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করেছেন। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সন্তানের সাথে একটি ছবিও শেয়ার করেছেন। এ বছরের জুনে পুলিন ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে জানান, তিনি মা হতে চলেছেন।

তার সন্তানকে উদ্দেশ্য করে তিনি লেখেন, তোমার বাবা এবং আমি তোমাকে নিয়ে অনেক স্বপ্ন দেখেছি। যদিও মাঝে একটি হৃদয়বিদারক ঘটনা ঘটে, তবুও তোমার মাধ্যমেই তোমার বাবার একটি অংশ আবার পৃথিবীতে ফিরে এলো পডকাস্টে এর আগে তিনি জানিয়েছিলেন, অ্যালেক্সের মৃত্যুর আগে থেকেই তারা সন্তান নেয়ার চেষ্টা করছিলেন। কিন্তু সফল না হওয়ায় তারা আইভিএফ পদ্ধতি বেছে নেয়ার সিদ্ধান্ত নেন।

তিনি আরও বলেন, আমি কখনো চিন্তাও করিনি আমি একাই এটা করতে পারবো। আমি অন্য কিছুর জন্য জীবনে এতোটা অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করিনি। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here