অনলাইন ডেস্কঃ বহু কাঠখড় পুড়িয়ে অবশেষে বৃহস্পতিবার মুম্বাই হাইকোর্ট থেকে জামিন পায় শাহরুখপুত্র আরিয়ান খান।

বড় ভাইয়ের জামিনের খবরে মান্নাতের সামনে জড়ো হওয়া শাহরুখভক্তদের হাত নেড়ে হামিমুখে অভিবাদন জানায় শাহরুখ খানের ছোট ছেলে আবরাম খান।  খবর ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএর।

টানা তিন দিন ধরে মুম্বাই হাইকোর্টে শুনানির পর গ্রেফতারের তিন সপ্তাহ পর বৃহস্পতিবার জামিন পান আরিয়ান খান।

আরিয়ানের জামিনের খবরে খুশির বন্যা বইছে বলিউড বাদশাহর পরিবারে।  শাহরুখপুত্রের মুক্তির দাবিতে মান্নাতের সামনে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছিলেন তার ভক্তরা।

আরিয়ানের মুক্তির খবরে তাই এসব ভক্ত উল্লাস প্রকাশ করতে আবারও জড়ো হন মান্নাতের সামনে।  তাদের তাই হাশিমুখে কৃতজ্ঞচিত্তে পাশে থাকার জন্য অভিনন্দন জানায় শাহরুখের পরিবার।

শাহরুখভক্তরা মান্নাতে তোলা তাদের অসংখ্য ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন।

আরিয়ান খান জামিন পেতেই অনেকটাই নিশ্চিন্ত দেখাচ্ছে শাহরুখ খানকে। সেই পুরনো ছন্দে আবার ফিরে এসেছেন বলিউড বাদশাহ।

আনন্দের ছাপ স্পষ্ট বাদশার চোখেমুখে। প্রকাশ্যে এলো সেই ছবি। ম্যানেজার পূজা দাদলানি ও মাদককাণ্ডে আরিয়ানের আইনজীবীদের সঙ্গে দাঁড়িয়ে ওই ছবি তুলেছেন কিং খান।

বৃহস্পতিবার আরিয়ানের জামিনের আবেদন মঞ্জুর করেছেন মুম্বাই হাইকোর্ট। শিগগিরই বাড়ি ফিরবেন শাহরুখ খান এবং গৌরী খানের বড় ছেলে। খবর আনন্দবাজার পত্রিকা ও এনডিটিভির।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। তার পর ৩ তারিখ তাকে গ্রেফতার দেখায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

গত ৮ অক্টোবর থেকে মুম্বাই আর্থার রোড জেলে বন্দি আরিয়ান। ছেলের জামিনের জন্য গত ২৫ দিনে বেশ কয়েকবার আদালতে আবেদন করেছেন শাহরুখ। কিন্তু প্রতিবারই আবেদন খারিজ হয়েছে। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here