অনলাইন ডেস্কঃ জামিন পেয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আজ বৃহস্পতিবার বম্বে হাইকোর্ট তার জামিন আবেদন মঞ্জুর করেন। মাদককাণ্ডে আরিয়ানকে গ্রেফতার দেখিয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

গ্রেফতারের পর পরই আরিয়ানের জামিনের জন্য জোর চেষ্টা চালান শাহরুখ খান। কিন্তু কিছুতেই জামিন হচ্ছিল না। মুম্বাই সেশন কোর্টে বারবার বাতিল হচ্ছিল তার জামিন আবেদন। এই অবস্থায় জেলে গিয়ে আরিয়ানের সঙ্গে দেখা করেছিলেন শাহরুখ খান। সেই সময় জেলবন্দি আরিয়ানের হাত খরচের জন্য সাড়ে ৪ রুপি দিয়েছিলেন।

সূত্রের খবর, জেলের খাবার খেতে পারছিলেন না শাহরুখপুত্র। তাই বাড়ি থেকে পাঠানো সাড়ে চার হাজার রুপি দিয়ে বিস্কুট এবং মিনারেল ওয়াটার কিনে খান তিনি। এছাড়া জেলের লাইব্রেরি থেকে বেশ কয়েকটি বইও নিয়েছিলেন। জেলবন্দি আরিয়ানকে বাড়ির খাবার খেতে দেওয়ার জন্য জেল কর্তৃপক্ষের কাছে অনুমতি চাওয়া হয়েছিল। সূত্রের খবর, আদালতের নির্দেশ ছাড়া, তা সম্ভব নয় বলেও জানিয়ে দেওয়া হয়েছিল।

গত ২ অক্টোবর মাদকপার্টি থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর পরদিন এনসিবি গ্রেফতার করে তাকে। দু’দফায় জামিন খারিজের পর এনসিবি হেফাজত থেকে গত ৮ অক্টোবর জেল হেফাজতের নির্দেশ দেয় ম্যাজিস্ট্রেট কোর্ট। তারপর থেকেই আর্থার রোড জেলে বন্দি ছিলেন আরিয়ান খান। সূত্র: বিডি প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here