অনলাইন ডেস্কঃ ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো কফি উইথ করণ-এর এক পর্বে ক্যাটরিনা কাইফ বলেছিলেন— অনস্ক্রিনে ভিকি কুশলের সঙ্গে তার জুটি বেশ মানাবে। সেদিন থেকেই এই জুটির প্রেম নিয়ে গুঞ্জন চলছে বলিউডজুড়ে।

সেই গুঞ্জন ডালপালা ছড়িয়ে এখন শোনা যাচ্ছে, বিয়ের ভেন্যুও ঠিক করে ফেলেছেন বলিউডের এই জনপ্রিয় জুটি।

বৃহস্পতিবার বলিউড লাইফের প্রতিবেদনে বলা হয়েছে, ভিকি ও ক্যাটের বিয়ের সঠিক খবরের জন্য অনুসন্ধান চালিয়ে যাচ্ছেন তারা। ডিসেম্বরের প্রথম সপ্তাহে বিয়ে করবেন এ যুগল।

বলিউড বাবল টাইমস অব ইন্ডিয়ার বরাত দিয়ে প্রতিবেদন করেছে, বিয়ের ভেন্যুও নাকি ঠিক হয়ে গেছে ক্যাট-ভিকির। রাজস্থানের সাওয়াই মধুপুরে একটি রয়েল ভেন্যুতে তাদের বিয়ে হবে।

শোনা যাচ্ছে, চতুর্দশ শতকের সিক্স সেন্সেস ফোর্ট বারোয়ারায় তাদের বিয়ের অনুষ্ঠান হবে। স্থানটি রণথাম্বোর ন্যাশনাল পার্ক থেকে ৩০ মিনিটের দূরত্বে অবস্থিত। ৭০০ বছর আগে রাজস্থানের রাজপরিবার এ দুর্গের মালিক ছিল।  এখানে বিয়ে হবে ক্যাট-ভিকির।

ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে খবরে বলা হয়েছে— বিয়ের প্রস্তুতিও নেওয়া শুরু করেছেন ক্যাটভিকি। তাদের বিয়ের পোশাক ডিজাইন করছেন সব্যসাচী। তারা এখন কাপড় নির্বাচন করছেন। ক্যাটরিনার পছন্দ সিল্কের কাপড়, যা দিয়ে লেহেঙ্গা বানানো হবে। নভেম্বর-ডিসেম্বরের মধ্যে বিয়ে হবে।

তবে বুধবার বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড লাইফ বিশেষ প্রতিবেদন প্রকাশ করে দাবি করেছে, ক্যাটরিনা কাইফের ডিসেম্বরের বিয়ের খবরটি সত্য নয়।  পোর্টালটিকে ক্যাটরিনা কাইফ জানিয়েছেন, ওই খবর মিথ্যা এবং তিনি বিয়ে করছেন না।

তা হলে এ নিয়ে এত মাতামাতি কেন— এমন প্রশ্নে ক্যাটরিনা বলেছেন, ১৫ বছর ধরে তিনি এ পরিস্থিতি মোকাবিলা করে আসছেন।
২০০৯ সাল থেকে ভিকির সঙ্গে ক্যাটরিনা প্রেম করছেন বলে বিভিন্ন গণমাধ্যমের খবরে এসেছে।

ক্যাটরিনার চেয়ে বয়সে ৫ বছরের ছোট ভিকি। প্রেম নিয়ে বছর খানেক আগে এক সাক্ষাত্কারে তিনি বলেছেন, ‘প্রেম কোনো খারাপ জিনিস নয়, একটা দুর্দান্ত অনুভূতি। তবে সত্যি বলতে আমি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলতে চাই না। যদি আপনি কিছু বলেন তা হলে সেটা নিয়ে আলোচনা হবে, লোকে সেটার নানান অর্থ বের করবে, সেটা নিয়ে আবার কিছু ভুল অর্থও বের হবে।’

প্রসঙ্গত ক্যাটরিনা কাইফ এর আগে সালমান খান ও রণবীর কাপুরের সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন বলে গুঞ্জন। অন্যদিকে ভিকি প্রেম করেছিলেন অভিনেত্রী হার্লিন শেঠির সঙ্গে। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here