অনলাইন ডেস্কঃ আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচনে চাঁদপুর সদর উপজেলার ১০টি ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হবে। ইউনিয়নগুলোর মধ্যে ২ চেয়ারম্যান প্রার্থী, ১২ জন সাধারণ ও সংরক্ষিত সদস্য পদে একাধিক প্রার্থী না থাকায় তারা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

গতকাল বুধবার বিকালে উপজেলা এলজিইডি অফিস, উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও উপজেলা নির্বাচন অফিসে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্যদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ দেলওয়ার হোসেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো. মুকবুল হোসেন, উপজেলা প্রকৌশলী এ এস এম রাশেদুর রহমান ও কচুয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী আবু বকর সিদ্দীক।

চাঁদপুর সদরের ইউনিয়নগুলোর মধ্যে চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী না থাকায় ৫নং রামপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী ও ৭নং তরপুরচন্ডী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এছাড়া বিষ্ণুপুর ইউনিয়নের (৪, ৫ ও ৬) সংরক্ষিত মহিলা সদস্য পদে রহিমা, আশিকাটি ইউনিয়নে সংরক্ষিত মহিলা সদস্য পদে (৭, ৮ ও ৯) আয়শা বেগম, মৌশাদী ইউনিয়নের সাধারণ সদস্য পদে ৭নং ওয়ার্ডের মো. রাশেদ আহমদ ঢালী, তরপুরচন্ডী ইউনিয়নের সাধারণ সদস্য ১নং ওয়ার্ডের আরশাদ মোল্লা, ২নং ওয়ার্ডের হাসনাত হাজী, ৪নং ওয়ার্ডের ছোবহান গাজী, বাগাদী ইউনিয়নে সংরক্ষিত মহিলা সদস্য পদে (১,২ ও ৩) ওয়ার্ডের পারুল বেগম, বালিয়া ইউনিয়নের সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ডের কাদির গাজী, ২নং ওয়ার্ডের সাইফুদ্দিন খান, ৫নং ওয়ার্ডের নেছার তালুকদার, ৯নং ওয়ার্ডের কাদির গাজী, হানারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাধারণ সদস্য গোলাম আলী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সূত্রঃ বিডি প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here