অনলাইন ডেস্কঃ স্কটল্যান্ডের বিপক্ষে হার দিয়ে টাইগারদের টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শুরু হয়েছে। জেঁকে বসেছে সুপার টুয়েলভে যেতে না পারার শঙ্কাও। এমন পরিস্থিতিতে সোমবার রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি-পরিচালকদের সঙ্গে জুম মিটিং করেছেন। সেখানে প্রশ্নবানে জর্জরিত হয়েছেন হয়েছেন কোচ রাসেল ডমিঙ্গো। এরপর মাহমুদুল্লাহদের গুরু মুখোমুখি হন গণমাধ্যমের।

তবে তার আগে আল আমিরাতের অস্থায়ী সংবাদ সম্মেলনে আত্মবিশ্বাসী ছিলেন এই প্রোটিয়া কোচ। টি-টোয়েন্টি বিশ্বকাপে ওমান বাঁধা জয়ে তার পূর্ণ আস্থা আছে শিষ্যদের উপর।

‘ছেলেদের মধ্যে আত্মবিশ্বাসও আছে। আমিও ওদের ওপর আস্থা রাখছি। অনেক টানটান উত্তেজনার ম্যাচ ওরা জিতেছে। ছেলেরা ওমান ও পাপুয়া নিউগিনির বাধা পার করবে, পরের রাউন্ডে যাবে, এ ব্যাপারে আমি আত্মবিশ্বাসী’-ঠিক এভাবেই বলেছেন ডমিঙ্গো।

বাংলাদেশ কোচ বলেন, ‘আমরা স্কটল্যান্ডকে হালকাভাবে নেইনি। ওরা কিন্তু বাংলাদেশকে আগেও হারিয়েছে। আমাদের ওমানকেও সম্মান দেখাতে হবে। ওরা যেহেতু প্রথম ম্যাচ জিতেছে, এটা নিশ্চয়ই ওদের আত্মবিশ্বাসী করে তুলেছে। খেলাটাও ওদের ঘরের মাঠে। তবে আমাদের কিন্তু ওদের নিয়ে ভাবলে চলবে না। আমাদের নিজেদের পারফরম্যান্সে মনোযোগ দিতে হবে।’ সূত্রঃ বিডি প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here