অনলাইন ডেস্কঃ তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, অনেকেই পাগলের মতো টিভির সামনে বলে সংবিধান নিয়ে আমি এসব বলছি কেন? পদত্যাগ করেন।

সোমবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় বিএফডিসিতে ‘স্বপ্নের রাজকুমার’ ছবির শুভ মহরত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেছনে।

তিনি বলেন, কেউ কেউ পাগলের মতো টিভির সামনে বলে, ‘সংবিধান নিয়ে এসব বলছেন কেন? পদত্যাগ করেন। এইসব পাগলদের প্রলাপ না শুনে স্বাভাবিকভাবে চিন্তা করে দেখেন আল্লাহর রহমতে মন্ত্রী ছিলাম, এখনও মন্ত্রী আছি। পদত্যাগের দাবি তোলা বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, আমাকে নিয়ে কথা বলেন.. অধিকার কে দিয়েছে? কালকে থেকে মন্ত্রী না থাকলে অসুবিধা নাই তো। একবার যে মন্ত্রী হয়েছে সে সবসময়ই মন্ত্রী, একবার নায়ক মানে আজীবন নায়ক, ওয়ান্স ফিল্ম ডিরেক্টর অলওয়েজ ফিল্ম ডিরেক্টর।

তিনি আরও বলেন, আল্লাহর রহমতে মাননীয় প্রধানমন্ত্রীর ইচ্ছায় প্রতিমন্ত্রী হয়েছি। আর কী চাওয়া পাওয়ার আছে?

মুরাদ হাসান বলেন, আপনারা তো জানেন, আমি ডাক্তারদের প্রতিমন্ত্রীও ছিলাম সাড়ে ৪ মাস। কিন্তু আমাদের মন্ত্রী মহোদয় অনেক বড় মন্ত্রী তো, এইজন্য ঠিকমতো ভালো করতে পারছিলাম না। এইজন্য আমাকে এইখানে দেয়া হলো। এখানে আমার দায়িত্ব হচ্ছে কথা বলা। ম্যানেজারের মতো কাজ করা, মন্ত্রী মহোদয়ের নির্দেশনা অনুযায়ী কাজ করা।

বাংলা চলচ্চিত্রের ভূয়সী প্রশংসা করে মুরাদ হাসান বলেন, সালমান শাহ তো খুবই সুপার ডুপার হিট একটা হিরো ছিল। সে একজন অলরাউন্ডার। মৌসুমিও ভালো। ছোট সময় থেকে এখন পর্যন্ত ছবি করছে। শুধু ওজন কমাতে পারলে ভালো হতো। যারা ফিল্মে অভিনয় করবেন তাদের ওজনের প্রতি নজর দিতে হবে। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here