অনলাইন ডেস্কঃ সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ উৎসব শারদীয় দুর্গাপূজায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে বেড়িয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।  প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাড়িতে বেড়াতে যাওয়ায় নসরুল হামিদের রাজনৈতিক সৌজন্য ও শিষ্ঠাচারের প্রশংসা হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগ নেতা নসরুল হামিদ তার নির্বাচনী এলাকা ঢাকার কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের মির্জাপুর গ্রামে রায়বাড়ির পূজামণ্ডপ পরিদর্শনে যান। পরে বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়ের সঙ্গে দুপুরের খাবারও খান প্রতিমন্ত্রী। একই আসন থেকে দুই হেভিওয়েট প্রার্থী নির্বাচনে অংশ নিয়ে থাকেন।

গয়েশ্বর রায়ের বাড়ির পূজামণ্ডপে যাওয়ার ছবি ভেরিভায়েড ফেসবুকে পেজে দিয়েছেন নসরুল হামিদ। তিনটি ছবি দিয়ে তিনি লিখেছেন— ‘শারদীয় দুর্গাপূজা উপলক্ষে গয়েশ্বর দা’র বাড়িতে।’

তার এ ছবি নেটিজেনদের নজর এড়ায়নি। রীতিমতো ভাইরাল হয়ে গেছে। শুক্রবার দুপুর ১টা পর্যন্ত ২২ হাজার ফেসবুক ব্যবহারকারী এতে লাইক দিয়েছেন।  কমেন্ট করেছেন ৭৬৯ জন। আর ছবিটি শেয়ার দিয়েছেন ৪৮৫ জন।

জানা গেছে, প্রতিবারই পূজায় গয়েশ্বরের আমন্ত্রণে তার বাড়িতে যান নসরুল হামিদ। এবারও তার বাড়িতে গিয়ে ঘণ্টাখানেক থাকেন। একসঙ্গে খাওয়া-দাওয়া করেন দুই নেতা।
প্রতিমন্ত্রী বিএনপি নেতার বাড়িতে মিষ্টি উপহার নিয়ে গিয়েছিলেন। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here