অনলাইন ডেস্কঃ ফের বলিউডের কুকীর্তি জনসমক্ষে। অর্থ আত্মসাতের মামলায় আগেই নাম জড়িয়েছিল দুই অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্ডেজ ও নোরা ফাতেহির। এবার এই মামলায় ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা অধিদফতর ডেকে পাঠাল দুইজনকেই।

সূত্রের খবর অনুসারে, প্রায় ২০০ কোটি টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে সুকেশ চন্দ্রশেখর এবং লিনা পালের বিরুদ্ধে। র‌্যানব্যাক্সি সংস্থার সাবেক মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবার এদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। সুকেশ এবং লিনা দুইজনেই বর্তমানে হাজতে রয়েছেন।

ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা দফতর সূত্রে খবর, প্রাথমিক তদন্তের পরেই সুকেশ ও লিনার সঙ্গে জ্যাকলিন ও নোরার যোগসূত্র খুঁজে পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৪ ইক্টোবর) নোটিশ পেয়ে দুপুরে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা দফতরে হাজির হয়েছেন নোরা। গত ২৬ সেপ্টেম্বর নোটিশ এড়িয়ে গিয়েছিলেন জ্যাকূলিন ফার্নান্ডেজ। এদিন নোরার পাশাপাশি তাকেও ডেকে পাঠানো হয়েছে।

দিল্লি পুলিশের আর্থিক অপরাধ দমন শাখা এই অভিযোগের তদন্ত করতে গিয়ে ৮২ লাখ টাকা মূল্যের একটি বাড়ি এবং বেশ কয়েকটি গাড়ি ও নগদ টাকা বাজেয়াপ্ত করে। তদন্ত সূত্রে জানা গেছে, শ্রীলঙ্কায় থাকাকালীন এমনকি জেলে থাকাকালীনও জ্যাকুলিনের সঙ্গে যোগাযোগ করতেন সুকেশ। এরপরই জড়িয়ে যায় নোরার নাম। সূত্রঃ বিডি-প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here