অনলাইন ডেস্কঃ আসন্ন টি-২০ বিশ্বকাপে মহেন্দ্র সিং ধোনির ভারতীয় দলের মেন্টর হওয়া নিয়ে অনেক প্রশ্ন উঠেছে। অনেকে বলছেন, নিজের স্বার্থের খাতিরেই মেন্টরের দায়িত্ব নিচ্ছেন ধনি। তবে এবারে এসব বিতর্ক ও সমালোচনাকে পেছনে ফেলে ঘোষণা এলো, ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কাছ থেকে কোনও পারিশ্রমিকই নিচ্ছেন না ধনি।

সম্প্রতি বিসিসিআই সচিব জয় শাহ জানিয়ে দিয়েছেন, কোনও ব্যক্তিগত স্বার্থ ছাড়াই বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর হিসেবে দায়িত্ব পালন করছেন ধোনি। আর এর জন্য কোনও ধরনের পারিশ্রমিকও নেবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন এই ক্রিকেট তারকা। একটি টুইট বার্তার মাধ্যমেও বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

মূলত, টি-২০ বিশ্বকাপে ভারতীয় টিম ম্যানেজমেন্টের উপর যথেষ্ট আস্থা ছিল না বোর্ডের। তাই ধোনির সমুদ্র সমান অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ভারতীয় টিমকে এগিয়ে নেয়ার সিদ্ধান্ত হয়। তবে এতে বাধ সাধেন মধ্যপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রাক্তন সদস্য সঞ্জীব গুপ্তা। ধোনির বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগও তুলেছিলেন তিনি। এরপরই বিনা পারিশ্রমিকে ভারতীয় দলের মেন্টরের দায়িত্ব পালন করবেন বলে জানান ধোনি। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here