অনলাইন ডেস্কঃ লিওনেল মেসির সতীর্থ হতে চান না এমন ফুটবলার পৃথিবীতে নেই বললেই চলে। কিন্তু একজন আছেন, যিনি মেসির সঙ্গে খেলতে চান না।

গুঞ্জন রয়েছে প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) মেসির আগমনে অসন্তুষ্ট এমবাপ্পে। পিএসজিতে আর্জেন্টাইন তারকার যোগদানের পর ক্লাবই ছেড়ে দিতে চাইছেন তিনি। নিজেকে মেসির মতো মহাতারকার ছায়ায় হারিয়ে ফেলবেন এমন শঙ্কা রয়েছে।

পিএসজির ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের কথা বলা হচ্ছে তা সবারই জানা। কারণ নতুন চুক্তিতে আগ্রহ না দেখিয়ে ইতোমধ্যে পিএসজি ছাড়ার ঘোষণাও দিয়েছেন এমবাপ্পে। স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদও মুখিয়ে আছে ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকাকে দলে ভেড়াতে।

তবে সেসব ভুয়া খবর বলে উড়িয়ে দিলেন ফরাসি এ তারকা। বললেন, ‘মেসির সঙ্গে খেলা দারুণ উপভোগ করেন তিনি।’

ফ্রান্সের সংবাদমাধ্যম আরএমসি স্পোর্টকে সম্প্রতি দেওয়া একটি সাক্ষাৎকারে মেসির প্রশংসা করে এমনটিই জানালেন এমবাপ্পে।

ছয়বারের বর্ষসেরা ফুটবলারের উচ্ছ্বসিত প্রশংসা করেন বিশ্বকাপজয়ী তারকা।

বললেন, ‘মেসির সঙ্গে খেলা খুব সহজ। তিনি ফুটবল খুব ভালো বোঝেন, সবসময় জানেন কী করতে হবে। যদি তাকে ড্রিবল করে সবাইকে কাটিয়ে একটি গোল করতে হয়, তিনি তাই করবেন। আবার যদি এক ছোঁয়াতেই করতে হয়, তাও তিনি করবেন। তিনি সবার সেরা না হলেও অবশ্যই সেরাদের একজন।’

তবে কি পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগদানের ইচ্ছার গুঞ্জনটি গুজব ছিল।

এমবাপ্পে স্বীকার করলেন- না, গুজব না, কথাটা সত্যি ছিল। কিন্তু ফুটবলে সিদ্ধান্ত বদলাতে সময় লাগে না বলেও জানান তিনি।

বললেন, ‘গতকালের সত্য আজ বা আগামীকালের সত্য নাও হতে পারে। আমি গ্রীষ্মে চলে যেতে চেয়েছিলাম। আমি আসলে দলবদলের নিয়মিত গুঞ্জন নিয়ে মানুষকে বিরক্ত করতে চাই না। আমি সবসময় বলেছি—  ফুটবলে কী হতে পারে তা কেউ জানে না। ছয় মাস আগে আমি জানতাম না যে আমি চলে যেতে চাইব। আমি গ্রীষ্মে (চলে যাওয়ার) সিদ্ধান্ত নিয়েছিলাম এবং এর পর থেকে চুক্তি নবায়নের ব্যাপারে আমার সঙ্গে যোগাযোগ করা হয়নি।’ সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here