অনলাইন ডেস্কঃ দক্ষিণ কোরিয়া আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। গত সোমবার ২৭ শে সেপ্টেম্বর সন্ধ্যায় এ তালিকা প্রকাশ করেন দলের ভারপ্রাপ্ত সভাপতি আরশাদ আলম ভিকি। নতুন কমিটিতে কাজী সাইফুল করিম সুইটকে সভাপতি এবং মোঃ মনিরুজ্জামান মিলনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এর আগের কমিটির সভাপতির দায়িত্ব পালন করেছিলেন শিমুল হাসান এক্সেল। তিনি গত জুন মাসে হৃদ রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। সৈয়দ বসিরুল হাসান(শিমুল হাসান এক্সেল) এর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এমপি এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

কমিটিতে সহসভাপতি হয়েছেন আরশাদ আলম ভিকি, মোঃ নজরুল ইসলাম, সৈয়দ জনি, মোঃ শাহিন মিয়া, এম এ নিপন, এইচ এম তাজুল ইসলাম।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন তাজুল ইসলাম উজ্জল, সাংগঠনিক সম্পাদক মোঃ জুয়েল আহমেদ মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ মতিয়ার রহমান, দপ্তর সম্পাদক ডঃ রাকিবুজ্জামান রাকিব।

জানতে চাইলে সভাপতি সুইট বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির পরামর্শে এই কমিটি হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শে জননেত্রী শেখ হাসিনা’র রাজনীতি করি। বঙ্গবন্ধুর আদর্শকে সারাবিশ্বে ছড়িয়ে দিতে আসুন আমরা সকল দুঃখ কষ্ট ভূলে হাতে হাত রেখে নেত্রীর হাতকে শক্তিশালী করতে কাজ করি।

আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার কথা রয়েছে।

দঃ কোরিয়া আওয়ামী লীগের এই নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, বিভিন্ন দেশে অবস্থানরত রাজনৈতিক নেতৃবৃন্দ এবং কোরিয়া প্রবাসী বিশিষ্ট ব্যক্তিরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here