অনলাইন ডেস্কঃ ঘূর্ণিঝড় শাহীনের তাণ্ডবে বিপর্যস্ত ওমান। ঝড়ের কবলে মারা গেছেন প্রায় ১১ জন। প্লাবিত হয়েছে অনেক জায়গা। ওমানের এমন দুর্যোগপূর্ণ অবস্থায় টি-টোয়েন্টি বিশ্বকাপের সবগুলো ম্যাচ দুবাইতে আয়োজন করার চিন্তা করছে আইসিসি এবং ওমান ক্রিকেট বোর্ড।

ঘণ্টায় প্রায় ১২০-১৫০ কিলোমিটার বেগে ওমানে আঘাত এনেছে ঘূর্ণিঝড় শাহীন। প্রচণ্ড বাতাস এবং ভারী বর্ষণের তাণ্ডবে প্রাণ হারিয়েছে প্রায় ১২ জন মানুষ। তলিয়ে গেছে বিভিন্ন এলাকা, গাড়ী এবং রাস্তাঘাট। ওমানের উপর দিয়ে বয়ে যাওয়া এমন প্রাকৃতিক দুর্যোগে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়ে চিন্তায় পড়েছে আইসিসি এবং ওমান ক্রিকেট বোর্ড।

টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ বি এর ছয়টি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ওমানে। বি গ্রুপে রয়েছে ওমানের জাতীয় ক্রিকেট দল, বাংলাদেশ এবং স্কটল্যান্ড। কিন্তু ঘূর্ণিঝড় শাহীনের তাণ্ডবে ক্ষতিগ্রস্থ হয়েছে মাস্কটের বিভিন্ন অবকাঠামো।

এমন দুরবস্থায় টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন অবাস্তব বলে মনে করেন ওমান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান পংকজ খিমজি। তিনি বলেন, খুব কাছে থেকে দেখেছি সব তলিয়ে যেতে। প্রাকৃতিক এই দুর্যোগে আমরা সবাই বিপর্যস্ত। তবুও চেষ্টা করছি এমন বড় একটি টুর্নামেন্ট সুষ্ঠুভাবে আয়োজন করার। আশা করছি আমরা সফল হব।

এছাড়াও পঙ্কজের আশা, সেরা ১২ তে জায়গা করে নেবে ওমান। ভেন্যু বদল হলেও আগামী ১৭ অক্টোবর থেকেই যে শুরু হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ, সেই তারিখের পরিবর্তন হওয়ার কোনো সম্ভাবনা নেই। এখন ক্রিকেটপ্রেমিদের অপেক্ষা আর মাত্র কিছুদিনের। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here