অনলাইন ডেস্কঃ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই ইংল্যান্ড শিবিরে  বড় ধাক্কা। কোমরের চোটের জন্য টিম থেকে ছিটকে গেলেন অলরাউন্ডার স্যাম কারান। গত শনিবার আইপিএলে রাজস্থানের বিরুদ্ধে ম্যাচেই চোট লেগেছিল তার। যা পরিস্থিতি তাতে তার চোট সারতে সময় লাগবে। তাই বিশ্বকাপের টিম থেকে ছিটকে গেলেন তিনি।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে জানিয়েছে, কারানের স্ক্যানের পর চোটের হাল সম্পর্কে জানা গেছে। সে দেশে ফিরে আসছে। এরপর আরও একদফা তার স্ক্যান হবে। রিপোর্ট দেখে মেডিক্যাল টিম তার রিহ্যাব ঠিক করবে।

ইসিবি যাই বলুক না কেন, কারানের মতো পেসার অলরাউন্ডার না থাকাটা টিমের পক্ষে বিশাল চাপের। বিশেষ করে টি-টোয়েন্টি ক্রিকেটে তিনি অত্যন্ত সফল খেলোয়াড়। সে দিক থেকে দেখলে, বিশ্বকাপের আগে কারানের অভাব পূরণের কাজটা যত দ্রুত সম্ভব করে ফেলতে হবে টিম ম্যানেজমেন্টকে।

স্যামের চোট লাগায় তার বদলে ইংল্যান্ড টিমে ঢুকলেন তারই ভাই টম কারান। আইপিএলের দ্বিতীয় পর্বে তেমন সফল ছিলেন না তিনি। তাই কারানের বদলে ডোয়েন ব্র্যাভোকে খেলানোর সিদ্ধান্ত নেয় চেন্নাই টিম ম্যানেজমেন্ট। তিনি যথেষ্ট সফলও।

ইয়ন মর্গ্যান, মইন আলি, জেমস রয়দের মতো যারা আইপিএল খেলতে ব্যস্ত, তাদের ছাড়াই মাসকটে বিশ্বকাপের প্রস্তুতি ক্যাম্প শুরু দিয়েছে বাকি ইংল্যান্ড টিম। আগামী ১০ দিন তারা সেখানেই থাকবেন। এরপর দুবাইয়ের টিম হোটেলে পা দেবেন তারা। বিশ্বকাপে নামার আগে ইংল্যান্ডের প্রথম ওয়ার্মআপ ম্যাচ ভারতের বিরুদ্ধে। সূত্রঃ বিডি-প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here