অনলাইন ডেস্কঃ বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদক কাণ্ডে গ্রেফতার হওয়ার পর এক এক করে উঠে আসছে পুরনো ঘটনা। এবার বেরিয়ে আসলো শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের কাছেও নাকি একবার মাদক পাওয়া গিয়েছিল।

ঘটনা ২০১১ সালের। গণমাধ্যমে খবর আসে বার্লিন বিমানবন্দরে শাহরুখ-পত্নীর কাছ থেকে গাঁজা পাওয়া গিয়েছে। যদিও পরবর্তীতে এই অভিযোগ অস্বীকার করেছিলেন গৌরী। এমন কোনো ঘটনা ঘটেনি বলে দাবি করেন তিনি। একই সঙ্গে মিথ্যে রটনার বিরুদ্ধে প্রতিবাদও জানান।

বর্তমানে ভারতের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) হেফাজতে আছেন আরিয়ান। রোববার রাতে শাহরুখপুত্রকে গ্রেফতার করার পর জানানো হয়েছিল, কেবলমাত্র এক দিনের জন্য তাকে এনসিবি-র হেফাজতে রাখা হবে। কিন্তু সোমবার দুপুরে এনসিবি সূত্রে জানা যায়, আরিয়ানকে এখনই ছাড়া হবে না। তদন্তের স্বার্থে তাকে আরও কয়েক দিন নিজেদের হেফাজতে চাইতে পারে এনসিবি।

শনিবার (২ সেপ্টেম্বর) গভীর রাতে গোয়াগামী প্রমোদতরীর মাদক-পার্টি থেকে আরিয়ানসহ মোট আটজনকে আটক করে এনসিবি। সকলেই মুম্বাইয়ের বিত্তশালী পরিবারের সন্তান, আটক আটজনের মধ্যে দুইজন নারী। এই ঘটনায় চাপা নিস্তব্ধতা বলিউডের অন্দর মহলে। সূত্র: যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here