অনলাইন ডেস্কঃ ভারতের মুম্বাই থেকে গোয়ামুখী বিলাসবহুল ক্রুজে বিশেষ অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেছেন নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র কর্মকর্তারা। একই সাথে বিপুল পরিমাণ নিষিদ্ধ মাদক সামগ্রী জব্দ করা হয়।

গতকাল শনিবার রাতে এনসিবি-র হাতে আটক হওয়া ওই ১০ জনের মধ্যে বলিউডের প্রথম সারির এক তারকার ছেলেও রয়েছেন। তবে, সেই তারকার নাম শনিবার রাত পর্যন্ত প্রকাশ করা হয়নি। আজ রবিবার তাদের মুম্বাই ফেরত নিয়ে আসা হবে।

এনসিবি সূত্রে জানা গেছে, শনিবার রাতে যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই ক্রুজে চেপে বসেছিলেন তাদের কর্মকর্তারা। মুম্বাই থেকে গোয়ার উদ্দেশে ক্রুজ রওনা দেওয়ার কিছু পরেই শুরু হয় রাত পার্টি।

আগে থেকেই এনসিবি-র কাছে খবর ছিল, মাঝ সমুদ্রে কর্ডেলিয়াতে পার্টি হবে এবং সেখানে মাদক সেবন করা হবে। পার্টির মাঝপথে যখন মাদকসেবনে বুঁদ হয়ে অনেকে, তখন তাদের হাতেনাতে ধরে ফেলেন এনসিবির কর্মকর্তারা। বাজেয়াপ্ত হয় নিষিদ্ধ মাদক। তার মধ্যে কোকেন, হাশিশ, এমডিএমএ-র মতো মাদকও রয়েছে।

মাঝ সমুদ্রে আটক করা হয় মাদকসেবনরত ১০ জনকে। তাদের মধ্যে বলিউডের এক প্রথম সারির অভিনেতার ছেলেও রয়েছেন। তিনিও রাত পার্টির হুল্লোড়ে বুঁদ হয়ে মাদক সেবন করছিলেন বলে অভিযোগ। সূত্রঃ বিডি প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here