অনলাইন ডেস্কঃ ২০১৬ সালে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে প্রথম আইপিএল শিরোপা জয়ের স্বাদ পায় সানরাইজার্স হায়দরাবাদ। গত ছয় আসরে ফ্র্যাঞ্চাইজিটির হয়ে ধারাবাহিক পারফরম করেছেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার।

অথচ চলতি আসরে প্রত্যাশিত পারফরম্যান্স করতে না পারায় ওয়ার্নারকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার পাশাপাশি একাদশ থেকেও বাদ দেয় হায়দরাবাদ।

শুধু তাই নয়, আইপিএলের এই ফ্র্যাঞ্চাইজিটির বিরুদ্ধে অভিযোগ অস্ট্রেলিয়ান তারকাকে সাইড বেঞ্চে বসতে দেওয়া তো দূরে থাক, মাঠে নামারও অনুমতি দিচ্ছে না।

করোনায় আইপিএল বন্ধ হয়ে যাওয়ার পর গত মাস আরব আমিরাতে ফের শুরু হওয়ার পর মাত্র দুই ম্যাচে সুযোগ পেয়ে ০ ও ২ রানে আউট হন ডেভিড ওয়ার্নার। তারপর থেকে গত দুই ম্যাচে হায়দরাবাদের ডাগ আউটেও দেখা যায়নি ওয়ার্নারকে।

সামাজিক যোগাযোগের মাধ্যমে জনপ্রিয় ক্রিকেট ফ্যান মুফাদদল বোহরা জানিয়েছেন ওয়ার্নারকে দলের সঙ্গে মাঠে যেতেও বারণ করা হয়েছে। সেই খবরের সত্যতা স্বীকার করেছেন ক্রীড়া সাংবাদিক বোরিয়া মজুমদার।

বৃহস্পতিবার চেন্নাইয়ের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে মাত্র ১৩৪ রান করে হায়দারাবাদ। সহজ টার্গেট তাড়ায় ২ বল হাতে রেখে জয় নিশ্চিত করে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন দলটি। চেন্নাইয়ের বিপক্ষে পরাজয়ের পর প্লে অফ থেকে হায়দরাবাদের বিদায় নিশ্চিত হয়েছে। সূত্র: যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here