অনলাইন ডেস্কঃ কলকাতা নাইট রাইডার্সের পরবর্তী ম্যাচের একাদশে দেখা মিলতে পারে সাকিব আল হাসানের। এমনটাই ইঙ্গিত দিয়েছেন দলটির কোচ ব্রেন্ডন ম্যাককালাম।

আইপিএল ২০২১ মৌসুমে ঢাকঢোল পিটিয়ে কলকাতা নাইট রাইডার্সের দলে প্রত্যাবর্তন হয়েছিলো সাকিব আল হাসানের। সেসময় বিবেচনায় ছিল দলটির দুটি শিরোপায় বিশ্বসেরা এই অলরাউন্ডারের অবদানের কথা। তবে এবারের চিত্র পুরোই ভিন্ন। আইপিএলের এবারের আসরে সাকিব খেলেছেন ভারতে হওয়া শুরুর তিন ম্যাচ। চতুর্থ ম্যাচে থেকে এখনও তিনি দলের বাইরে।

ইনজুরির কারণে বিদেশি কোটায় আন্দ্রে রাসেলের জায়গা শুণ্য হতেই মনে করা হচ্ছিল সাকিব ফিরছেন একাদশে। কিন্তু একাদশে সুযোগ মেলে কিউই ক্রিকেটার টিম সেইফার্টের। কেকেআরের এমন সিদ্ধান্তে রীতিমতো ক্ষুদ্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন ক্রিকেটবোদ্ধাসহ সাকিবের ভক্তকুল।

শুধু ক্রিকেটবোদ্ধা বা ভক্তকুলই নন, কেকেআরের কোচ ব্রেন্ডন ম্যাককালামও চাইছেন দ্রুতই একাদেশ ফিরে আসুক সাকিব। শীর্ষ তালিকার তিন নম্বরে থাকা এই বাঁহাতি অলরাউন্ডার মিডল অর্ডারে দারুণ কার্যকর বলেই তার ভাবনা।

এছাড়াও ইয়ন মরগানের বাজে ফর্মে দারুণ ক্ষুদ্ধ নাইটভক্তরা। ব্যাট হাতে ম্লান এই ক্রিকেটার কেন একাদশে এমন প্রশ্নও করছেন কেউ কেউ। সাবেক ভারতীয় ক্রিকেটার ও বর্তমানের ধারাভাষ্যকর আকাশ চোপড়া তো টু্ইট করে কেকেআর কর্তৃপক্ষকে লিখেছেন, সাকিবকে শুধু একাদশে ফেরানো নয়, ক্যাপ্টেন্সির আর্মব্যান্ডটাও পড়িয়ে দেওয়া হোক। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here