অনলাইন ডেস্কঃ সংখ্যা কিংবা পরিসংখ্যান, নিজেকে প্রমাণ কিংবা নিজেকে ছাপিয়ে যাওয়া। সবকিছুই ক্রিস্টিয়ানো রোনালদোর নামের পাশে খুব বেশি মানায়। চ্যাম্পিয়ন্স লিগের কিং বলা হয় এই পর্তুগিজ ফুটবল তারকাকে। বয়স ৩৬ হলেও সেটিতো নিছকই সংখ্যা। প্রচন্ড শারীরিক সক্ষমতার খেলা ফুটবলে তাইতো এখনো দারুণ ফিট রোনালদো অনুকরণীয়, অনুসরণীয়।

বয়সকে তুড়ি মেরে চ্যাম্পিয়ন্স লিগের রাজত্ব রেখেছেন নিজের দখলে। সর্বোচ্চ ১৩৬ গোলের রেকর্ড গড়েছেন। গড়েছেন সর্বোচ্চ ম্যাচ খেলার রেকর্ডও। ইকার ক্যাসিয়াসকে পেছনে ফেলে খেলেছেন ১৭৮ ম্যাচ।

এখানেই শেষ নয়। চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বেও সর্বোচ্চ ৬৭ গোলের রেকর্ড রোনালদোর। আছে এক মৌসুমে সর্বোচ্চ ১৭ গোলের রেকর্ডও। আর এর মধ্যেই নিজের করে নিয়েছেন চ্যাম্পিয়ন্স লিগের ৫টি শিরোপা।

এই সংখ্যা বা পরিসংখ্যান যে এখানেই থামছে না তা নিশ্চিত করেই বলা যায়। ম্যানচেস্টার ইউনাইটেডর জার্সিতে পাঁচ ম্যাচে করেছেন ৫ গোল। ম্যাচ প্রতি ১ গড়ের এই সংখ্যা আরও বাড়াতে চান সিআর সেভেন।

কোচ ওলে গানার শুলশারকে নিজেই জানিয়েছেন সেই কথা। নিজেকে দিয়ে গোল বেশি পেতে কি করতে হবে সেটিও জানিয়েছেন রোনালদো। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here