অনলাইন ডেস্কঃ ধর্মের টোপে হাজারও মুরিদ বানিয়ে কোটি কোটি টাকার মালিক বনে যাওয়া এক পীর নিজেই সমকামী ক্লাবের সভাপতি। সরকারি চাকরি কিংবা স্থানীয় নির্বাচনে সরকারি দলের মনোনয়ন পাইয়ে দেয়া নাকি তার বাঁ হাতের কাজ। রাজধানী থেকে এমনই এক ভণ্ড পীরকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

আবদুল মোতালেব নামের ওই ব্যক্তি নিজেকে দাবি করেন পীর হিসেবে। দেশের বিভিন্ন প্রান্তে তাকে ঘিরে বসে আসর, হয় বিভিন্ন ধরনের জিকির। শুধু জিকিরেই সীমাবদ্ধ নয় ওই আসর। এসব আসরে হয় কোটি কোটি টাকার লেনদেন। তার সাথে নাকি সরকারের বড় বড় কর্তাদের খাতির আছে বেশ। আর এই সূত্রেই কাউকে সরকারি চাকরি, কাউকে আবার স্থানীয় বিভিন্ন নির্বাচনে নৌকা প্রতীকও পাইয়ে দিতে পারেন তিনি। আর এভাবেই কয়েক কোটি টাকার মালিক মোত্তালেব। কিন্তু যারা তার টোপ গিলেছেন, তাদের অনেকেই সর্বস্বান্ত।

অন্যদিকে কথিত পীর মোতালেব নিজেকে পরিচয় দেন অনুমোনদহীন নির্মাণ শ্রমিকলীগের শীর্ষ নেতা হিসেবে। চড়েন কোটি টাকার গাড়িতে। সম্প্রতি রাজধানীর তুরাগ থেকে তাকে আটক করে গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগ। ডিবি গুলশানের উপ-কমিশনার মশিউর রহমান জানান, নিজের প্রতারণা কৌশল হিসেবে ক্ষমতাসীন দলের সাইনবোর্ড ব্যবহার করতেন মোতালেব। মুখে ধর্মের কথা বললেও নিজে ঢাকা সমকামী সমিতির সভাপতি।

ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশীদ জানালেন, ধর্মের নামে এমন প্রতারণাকারীদের বিরুদ্ধে আরও কঠোর অভিযান চালাবেন তারা। এমন প্রতারক থেকে মানুষকে আরও সাবধানে থাকতে হবে বলেও মনে করেন এই কর্মকর্তা। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here