অনলাইন ডেস্কঃ বলিউডে এযুগের অভিনেত্রীদের মধ্যে এক অন্যতম প্রতিবাদী কণ্ঠ তাপসী পান্নু। সহজভাবে ট্রোলের সম্মুখীন যেমন হন, তেমনই ভারতের বিভিন্ন সমস্যা থেকে ইন্ডাস্ট্রির অন্দরমহলের দ্বিচারিতা নিয়েও প্রতিবাদে বহুবার সোচ্চার হয়েছেন তিনি। সম্প্রতি সেই মেজাজে আরও একবার তাপসীকে দেখা গেল নেট মাধ্যমে। তার শরীর নিয়ে কটাক্ষের বিরুদ্ধে মিষ্টি কথায় রীতিমতো ‘থাপ্পড়’ কষালেন অভিনেত্রী।

সদ্য তাপসী অভিনীত ‘রেশমি রকেট’-ছবির ফার্স্ট লুক মুক্তি পেয়েছে। রেশমির চরিত্রে অভিনয় করেছেন তাপসী নিজেই। গল্পটা একটি শক্তিশালী, তেজী মেয়ের। জীবনে হার না মানার গল্প এটা। তার জন্যই নিজেকে একদম বদলে ফেলেছিলেন তিনি। শুধুমাত্র দর্শকদের চমকে দিতে চোয়াল শক্ত করে লড়ে গেছেন মাসের পর মাস। তাপসী নিজের সবটুকু দিয়ে দিয়েছেন এই ছবির জন্য। এক্সারসাইজ থেকে ডায়েট চার্ট সবকিছু বদলে ফেলেছিলেন তিনি। কয়েকমাসের মধ্যেই সুঠাম পেশীবহুল চেহারা তৈরি করে ফেলেছিলেন তাপসী।

তাপসীকে দেখে তো প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন থেকে বলিউডের অন্যান্য অভিনেত্রীরা। কিন্তু সকলের মধ্যে তাপসীর এই চেহারা নিয়ে কটাক্ষ করেছেন একজন। তিনি টুইট করে লিখেছেন, ‘পুরুষদের মতো এমন চেহারা, শুধুমাত্র অভিনেত্রী তাপসী পান্নুর হতে পারে।’ এই মন্তব্যটুকু শেয়ার করে তাপসী লিখেছেন, ‘এই কথাটা মনে রাখুন। ২৩ সেপ্টেম্বরের জন্য অপেক্ষা করুন। আশাকরি উত্তর পেয়ে যাবেন। অবশ্যই আপনাকে ধন্যবাদ জানাতে চাই। কারণ এই লুকটার জন্য সত্যিই আমি খেটেছি।’ বলাই বাহুল্য, তাপসী পাশে পেয়েছেন বহু অনুরাগীকে। সিনেমা মুক্তির জন্যও মুখিয়ে তারা। সূত্রঃ বিডি-প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here