অনলাইন ডেস্কঃ সোমবার তিন বছরের জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নতুন চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন রমিজ রাজা। পাকিস্তানের বিশ্বকাপজয়ী সাবেক এই তারকা ক্রিকেটার অতীতে বোর্ডের প্রধান নির্বাহীর দায়িত্ব পালন করেছিলেন।

পাকিস্তানের সাবেক অধিনায়ক রমিজ রাজা ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান হচ্ছেন- এমন সংবাদ চাউর হতেই স্বেচ্ছায় পদত্যাগ করেন দলটির প্রধান ও বোলিং কোচ মিসবাহ-উল হক ও ওয়াকার ইউনিস।

সোমবার পিসিবির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পাওয়ার পরই বোলিং কোচ ও ব্যাটিং কোচের নাম ঘোষণা করেছেন রমিজ রাজা। দ্রুত সময়ের মধ্যে প্রধান কোচের নাম জানানো হবে।

রমিজ রাজা জানান, অক্টোবর-নভেম্বরে আরব আমিরাতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই অস্ট্রেলিয়ান সাবেক ওপেনার ম্যাথু হেইডেন আর দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা পেসার ভার্নন ফিল্যান্ডারকে নিয়োগ দেওয়া হয়েছে। অচিরেই প্রধান কোচের নাম জানানো হবে।

ম্যাথু হেইডেন অস্ট্রেলিয়ার দুটি বিশ্বকাপজয়ী দলের সদস্য ছিলেন। ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ছয় ম্যাচে সর্বোচ্চ ২৬৫ রান করেছিলেন তিনি।

অন্যদিকে ফিল্যান্ডার দক্ষিণ আফ্রিকার হয়ে ৬৪ টেস্টে ২২৪ আর ৩০টি ওয়ানডে ও ৭টি টি-টোয়েন্টির সাহায্যে ৪৫ উইকেট শিকার করেন। গত বছর ক্রিকেট থেকে অবসর নেন ৩৬ বছর বয়সী এই তারকা পেসার।

হেইডেন ও ফিল্যান্ডার সম্পর্কে রমিজ রাজা বলেন, ম্যাথু হেইডেন একজন দুর্দান্ত ক্রিকেটার ছিলেন। অস্ট্রেলিয়াকে বিশ্বকাপ জেতানোর অভিজ্ঞতা তার আছে। আমার বিশ্বাস তার অভিজ্ঞতা আমাদের ক্রিকেটারদের কাজে দেবে। আর ভার্নন ফিল্যান্ডারকে আমি খুব ভালো করেই জানি, সে বোলিংটা ভালো বোঝে। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here