অনলাইন ডেস্কঃ সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিবকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার ঝড় উঠেছে। তিনি এ আসনে উপনির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভের মধ্য দিয়েই বাজিমাত করেন।

এরপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে শুরু হয় নানান আলোচনা। তার ভক্ত-অনুরাগীদের দেয়া পোস্টে আশীর্বাদ দোয়া ও ফুলেল শুভেচ্ছায় ভাসছেন তরুণদের আইডল  এমপি হাবিব।

তিনি শপথ গ্রহণের আগের দিন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়কে শেখ ফজিলাতুন্নেসা বিশ্ববিদ্যালয় নামকরণের প্রস্তাব দিয়ে দাবি আদায় করে নেন। তরুণ এই সংসদ সদস্যের প্রস্তাবে প্রধানমন্ত্রীও সায় দিয়েছেন। এ নিয়ে দেশ-বিদেশে আলোচনার ঝড় উঠে।

সাক্ষাৎকালে সিলেট-৩ আসনের উন্নয়ন নিয়ে একান্তে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করেন এমপি হাবিব। নেট দুনিয়ার আলোচনায় নতুন করে যুক্ত হয় সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় নামকরণ ইস্যু।

শপথ গ্রহণের আগেই তার নির্বাচনী এলাকার উন্নয়ন কর্মকাণ্ডের প্রতি আগ্রহের কথা উল্লেখ করে একজন লিখেছেন- পার্লামেন্টে নতুন মুখ হাবিবুর রহমান হাবিব তরুণদের আইডল। গণভবনে বাংলার সফল প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সঙ্গে বিজয়ী হয়ে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন নান্দনিক সিলেট-৩ আসনের স্বপ্নদ্রষ্টা তরুণ ও যুবসমাজের আইডল  হাবিবুর রহমান হাবিব।

এভাবে আরও অনেকেই বিভিন্ন লেখা পোস্ট দিয়েছেন।

এদিকে সোমবার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেন সিলেট-৩ আসনের নবনির্বাচিত এমপি ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব। সকাল সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন তিনি।

এর আগে রোববার এমপি হিসেবে শপথ গ্রহণ করেন হাবিব। বিকাল ৪টায় জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সংসদের শপথ কক্ষে তার শপথবাক্য পাঠ করান।

শপথ নেওয়ার পর সিলেটবাসীর কাছে দোয়া চান হাবিবুর রহমান হাবিব।

এর আগে শনিবার গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে দোয়া নেন হাবিবুর রহমান হাবিব। এ সময় প্রধানমন্ত্রী তাকে গণভবনে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here