অনলাইন ডেস্কঃ সাবেক প্রতিমন্ত্রী, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও জাতীয় মহিলা পার্টির সভানেত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, দেশের মানুষ আর আওয়ামী লীগ ও বিএনপিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না। দেশের মানুষ জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। সবাই এখন জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে।

শনিবার রাজধানীর বারিধারায় দৈনিক যুগান্তর ভবন মিলনায়তনে জাতীয় যুব সংহতির এক সভায় তিনি একথা বলেন। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের।

সভাপতিত্ব করেন জাতীয় যুব সংহতির আহ্বায়ক ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এইচএম শাহরিয়ার আসিফ। জাতীয় যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহিন সভা পরিচালনা করেন।

বিশেষ অতিথির বক্তব্যে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি আরও বলেন, জাতীয় পার্টি আগামী নির্বাচনে জয়ী হয়ে সরকার গঠন করবে- এখন থেকেই সেই প্রস্তুতি শুরু হয়েছে। তিনি এ সময় তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আমরা আর কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হব না, জাতীয় পার্টি আগামীতে এককভাবেই রাষ্ট্র ক্ষমতায় যাতে যেতে পারে- সেই প্রস্তুতি শুরু করতে হবে।

সালমা ইসলাম এমপি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ আজ আমাদের মাঝে নেই। তার কর্ম এবং আদর্শ আর তার দেখানো পথ আমাদের শক্তি। জিএম কাদেরের নেতৃত্বে এবং হুসেইন মুহম্মদ এরশাদের দেখানো পথ ধরে আমরা এগিয়ে যাব। দেশের মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করব।

সভার শুরুতেই জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বিদেহী আত্মার শান্তি কামনা এবং করোনায় আক্রান্ত দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চান জিএম কাদের।

জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক মো. হেলাল উদ্দিন, মো. সাইফুল ইসলাম, শেখ সারোয়ার হোসেন, দ্বীন ইসলাম শেখ, ওয়াশির রহমান দোলন, হারুন আর রশিদ, নেয়াজ আলী ভূঁইয়া, শফিকুল ইসলাম দুলাল, মুশফিকুর রহমান, আহ্বায়ক কমিটির সদস্য মো. জসিম উদ্দিন, মাঈন উদ্দিন মাঈনু, জিয়াউর রহমান বিপুল, মো. আ. হান্নান, মিজানুর রহমান দুলাল, শরিফুল ইসলাম শরিফ, মাহমুদ আলম, জাফর আহমেদ রাজু, সাজিদ রওশন ঈশান, গাজী এমএ সালাম, মোবারক হোসেন তপু, জাকির হোসেন, আবুল কালাম আজাদ টুলু, আরিফুল ইসলাম রুবেল, কাজী শাহিন, মাহফুজুর রহমান মাফুজ, শাহিন আলিম, শওকত আকবর, এরশাদুজ্জামান ডলার, আবু সাদেক বাদল, আলমগীর হোসেন, সালাম হাওলাদার, গোলাম মোস্তফা, বেলায়াত হোসেন খান জুয়েল, ওমর আলী খান মান্নাফ, নাসির উদ্দিন বায়জিদ, আনোয়ার হোসেন সোহেল, নজরুল ইসলাম বাবর, আশরাফুল ইসলাম, মিজানুর রহমান প্রমুখ নেতারা এ সময় উপস্থিত ছিলেন। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here