অনলাইন ডেস্কঃ ২০১৯ সালের জুনে নিখিল জৈনের সাথে হিন্দুরীতি মেনে বিয়ে করেন টালিউডের নুসরাত জাহান। মুসলিম হয়েও নিখিলকে বিয়ে করে কেনো সিঁদুর পরেছেন, ওই সময় তা নিয়ে বিতর্ক ওঠে তুঙ্গে। তবে গত বছরই সে সম্পর্কের ইতি টেনেছেন এই জুটি। তাহলে আবারও কার নামে সিঁদুর উঠলো নুসরাতের সিঁথিতে?

সদ্য মা হওয়া নুসরাতের সন্তানের বাবা কে, তা নিয়ে এখন রাতের ঘুম উড়েছে নেটিজেনদের। এরই মধ্যে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন নুসরাত। সেখানে দেখা যাচ্ছে, মরুভূমির বালিতে খোলা চুলে হেঁটে যাচ্ছেন নুসরাত। সেই ভিডিওতে তার সিঁথিতে সিঁদুর দেখে চমকে ওঠেন ভক্তরা।

নুসরাত অবশ্য জানিয়েছেন, ভিডিওটি পুরনো। ক্যাপশনে লিখেছেন, গত জানুয়ারিতে রাজস্থানে ঘুরতে যাওয়ারই ভিডিও এটি। তবে এতে সন্তুষ্ট নয় নেটিজেনরা। তাদের দাবি, ওই সময় তো নিখিলের সাথে তার সম্পর্ক ছিল না। তাহলে এ সিঁদুর কার জন্য। আর এতো দিন পরই বা সেই ভিডিও কেনো পোস্ট করলেন নুসরাত?

সন্দেহ আরও ঘনীভূত হয়, ওই সময় রাজস্থান থেকে ফিরে দক্ষিণেশ্বর মন্দিরে নুসরাত ও যশকে একসাথে দেখা গিয়েছিল। সে সময়ও হাতে শাখা-পলা ও সিঁথিতে সিঁদুর ছিল নুসরাতের। এ নিয়ে অবশ্য কিছুই বলেননি নুসরাত-যশ। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here