অনলাইন ডেস্কঃ নুসরাত জাহানের সন্তানের বাবা কে? টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূলের সংসদ সদস্য নুসরাত অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসার পর থেকেই জল্পনা চলছে এই নিয়ে। খবর, জি নিউজ।

সামাজিক যোগাযোগ মাধ্যমেও নেটিজেনরা নানা সময়ে, নানাভাবে নুসরাতকে বারবার এই প্রশ্ন করছিলেন। শেষমেশ সব গোপনীয়তার অবসান ঘটিয়ে ছেলে ইশানের বাবা কে তা নিয়ে মুখ খুললেন নুসরাত।

স্থানীয় সময় বুধবার বিকেলে কলকাতায় একটি বিউটি স্যালোঁর উদ্বোধন করতে গিয়েছিলেন নুসরাত। মা হওয়ার পর এই প্রথমবারের মতো কোনো অনুষ্ঠানে যোগ দিলেন তিনি।

সেখানে সাংবাদিকরা তাকে তার সন্তানের পিতৃ পরিচয় সম্পর্কে জিজ্ঞাসা করেন। এই প্রশ্ন এড়িয়ে যাননি নুসরাত। বরং হেসে উত্তর দিয়েছেন,  সন্তানের বাবা সবই জানেন। একজন নারীকে এরকম প্রশ্ন করা মানে তাকে অপমান করা!

অবশ্য ইঙ্গিতে যশ দাশগুপ্তের নামও সামনে এনেছেন নুসরাত। তিনি জানান, যশকে সঙ্গে নিয়ে অভিভাবকত্ব দারুণ কাটছে। মাতৃত্ব উপভোগ করছি। বাবা যখন চাইবে, তখনই সবার সামনে আনা হবে সন্তানকে।

এদিকে, ছেলের মা হওয়ার পরও সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করছেন নুসরাত। কিন্তু ছেলে ঈশানের কোনো ছবি সামনে আনেননি তিনি। তবে মা হওয়ার পর তার নতুন জীবন কেমন যাচ্ছে, তা নিয়েই বিভিন্ন পোস্ট করছেন নুসরাত। সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here