অনলাইন ডেস্কঃ এবার মাদক মামলায় অভিযুক্ত হলেন বাহুবলি’র বাল্লালদেব খ্যাত জনপ্রিয় তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা রানা ডাগ্গুবতী।

বুধবার (৮ সেপ্টেম্বর) জিজ্ঞাসাবাদের জন্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) দপ্তরে ডাক পড়ল ডাগ্গুবতীর।


ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানায়, ২০১৭ সালের মাদক এবং অর্থ কেলেঙ্কারি মামলায় জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত ডাগ্গুবতী। সেই ঘটনার জেরেই ইডি’র ডাক পেলেন তিনি। তবে শুধু রানা একা নন, তার সাথে আরও ১০ অভিনেতা-পরিচালক ইডি দপ্তর থেকে ডাক পেয়েছেন বলে জানা গেছে।

এর আগে, ৩১ আগস্ট কেন্দ্রীয় সংস্থায় হাজিরা দিয়েছেন জনপ্রিয় পরিচালক পুরী জগন্নাথ, অভিনেতা চার্মি কৌর, রাকুল প্রীত সিং, নন্দুসহ অনেকেই।

২০১৭ সালের ২ জুলাই। তেলেঙ্গানার আবগারি বিভাগ এলএসডি, এমডিএম’র নামক মাদকদ্রব্য বিক্রির অভিযোগে ক্যালভিন মাসক্রেনহাস, একজন বাদকসহ তিন সদস্যের একটি দলকে গ্রেপ্তার করে। এরা একটি মাদক পাচারকারী দলের সঙ্গে যুক্ত ছিলেন। এর পরেই মাদক পাচার সম্পর্কিত বেশ কয়েকটি মামলা নথিভুক্ত হয় ইডির দপ্তরে। গ্রেপ্তার করা হয় ২০ জনেরও বেশি অভিযুক্তকে।
জানা যায়, এই চক্রের গ্রাহক ছিলেন শহরের বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী, তেলেগু সিনেমা জগতের অনেক বিশিষ্ট ব্যক্তি এবং সাইবারাবাদের আইটি ফার্মের কর্মীসহ প্রায় হাজার জন। মাদক চক্রের হদিশ পাওয়ার পরেই তেলেঙ্গানার আবগারি বিভাগের একটি বিশেষ তদন্ত দল তেলেগু সিনেমার সাথে জড়িত ১১ জন অভিনেতা, পরিচালককে জিজ্ঞাসাবাদ করেছিল। তদন্তকারী অফিসাররা এক অভিনেতার চুল এবং নখের নমুনাও সংগ্রহ করেছিলেন। যদিও রানা ডাগ্গুবতী তখনকার মতো রেহাই পেয়েছিলেন। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here