অনলাইন ডেস্কঃ লম্বা বিরতির পর আবারও রুপোলি পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। খ্যাতনামা তামিল পরিচালক অ্যাটলির ছবিতে কাজ করছেন কিং খান। গত শুক্রবার পুণেতে শুরু হয়েছে ছবির শ্যুটিং। ভারতীয় গণমাধ্যমে জোর গুঞ্জন, বিশ্বজুড়ে তুমুল আলোড়ন তোলা ওয়েব সিরিজ মানি হেইস্ট’র কিছু অংশ নিয়ে এই ছবির সাব-প্লট বানানো হয়েছে। আর তাতে বিখ্যাত প্রফেসর চরিত্রের মতো একটি চরিত্রে দেখা দেবেন শাহরুখ। ব্যাংক ডাকাতির মাস্টারমাইন্ড হিসেবেই পর্দা মাতাবেন।

শাহরুখের সঙ্গে এই ছবিতে রয়েছেন সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ামণী এবং নয়নতারা। যদিও এখনও পর্যন্ত ছবির নাম নিয়ে কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। তবে ছবি সংশ্লিষ্ট সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যমগুলোর জোর দাবি, ছবিটিতে ডবল রোলে অভিনয় করতে দেখা যাবে কিং খানকে।

ছবির স্ক্রিপ্ট লেখার কাজ করেছেন স্বয়ং পরিচালক। ইতিমধ্যেই অ্যাটলি ও তাঁর টিম রাইটাররা স্ক্রিপ্টের কাজ শেষ করে এনেছেন। এর পাশাপাশি, শাহরুখের প্রতিষ্ঠান রেড চিলিস ছবির স্ক্রিপ্ট নিয়ে পরিচালকের সঙ্গে কাজ করেছেন। এই ছবিতে জনপ্রিয় কমেডিয়ান সুনীল গ্রোভারকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

শাহরুখের রেড চিলিস-এর আগেও একবার নেটফ্লিক্সের সঙ্গে যৌথভাবে মানি হেইস্টের হিন্দি ভার্সন বানানোর ব্যাপারে উদ্যোগী হয়েছিল। সে সময় স্ক্রিপ্টের কাজ বেশ কিছুদূর এগোলেও শেষ পর্যন্ত সফল হয়নি। তাই এবারে অ্যাটলির ছবিতে মানি হেইস্টের কিছু অংশ সাব-প্লট হিসেবে ব্যবহারের খবরে শাহরুখ ফ্যানদের আনন্দের যেন সীমা নেই।

ব্যাংক ডাকাতকে ধরতে থাকবে স্পেশাল এজেন্ট। ওই চরিত্রেও থাকবেন শাহরুখ নিজেই। অর্থাৎ এই চলচ্চিত্রে নিজেই নিজেকে তাড়া করে বেড়াবেন বলিউড কিং। তবে আসলেই ছবিটির সঙ্গে ‘মানি হাইস্ট’–এর কোনো যোগসূত্র আছে কি না, এ বিষয়ে এখনও কিছু জানায়নি ছবির প্রযোজনা প্রতিষ্ঠান।

এমনিতেই রাজা রানী (Raja Rani, 2013), মার্সাল (Mersal, 2017) বা থেরির (Theri, 2016) মতো ব্লকব্লাস্টার ছবির পরিচালক অ্যাটলি প্রত্যেক ছবিতেই কিছু না কিছু নতুন কাহিনী নিয়ে উপস্থিত হন। তারওপর আছেন কিং খান। ড্রামা, অ্যাকশন, মিস্ট্রি, প্লট ট্যুইস্টিং সব মিলিয়ে দর্শকরা এখন থেকেই ছবি রিলিজের অপেক্ষায় থাকবেন সেটি আর বিচিত্র কী? সূত্রঃ যমুনা নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here