অনলাইন ডেস্কঃ ইংলিশ তারকা ক্রিকেটার জোস বাটলার ফের কন্যাসন্তানের বাবা হয়েছেন। বাটলার-লুইসি দম্পতির প্রথম কন্যাসন্তানের জন্ম হয়েছিল ২০১৯ সালের এপ্রিল মাসে।

জমজমাট হয়ে উঠেছে ভারত বনাম ইংল্যান্ডের মধ্যকার ওভাল টেস্ট। এর মধ্যেই রোববার (৫ সেপ্টেম্বর) এই দম্পতির কোল আলো করে এল দ্বিতীয় সন্তান।

লুইসির সঙ্গে ২০১৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন জোস বাটলার। লুইসি একজন ফিটনেস বিশেষজ্ঞা। তিনি লন্ডনের দক্ষিণে ক্লাপহামে তার ক্লাস নেন। তাদের প্রথম কন্যাসন্তানের নাম জর্জিয়া রোজ।

চতুর্থ এই টেস্ট অবশ্য খেলছেন না জো রুটদের উইকেটরক্ষক এই ব্যাটসম্যান। টেস্ট সিরিজ চলাকালীন তৃতীয় টেস্টের পরেই ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবির) কাছ থেকে পিতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন ইংলিশ তারকা। চলতি সিরিজে বাটলার ব্যাট হাতে একেবারেই সাফল্য পাননি। ৫ ইনিংসে তার মোট রান ৭২। সর্বোচ্চ রান ২৫। গড় ১৪ দশমিক ৪০।

এদিকে, সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি অংশে খেলছেন না বাটলার। আইপিএল ফ্রাঞ্চাইজি রাজস্থান রয়্যালস এ কথা আগেই জানিয়ে দিয়েছিল। কারণ সদ্যোজাত সন্তান এবং পরিবারের সঙ্গে সময় কাটাতে চান ইংলিশ ব্যাটসম্যান।

অন্যদিকে, চলতি ওভাল টেস্টের প্রথম ইনিংসে ভারতের পারফরম্যান্স হতাশাজনক হলেও দ্বিতীয় ইনিংসে ভালোভাবেই ঘুরে দাঁড়ায় টিম ইন্ডিয়া। বিরাট কোহলিদের রানের পাহাড় টপকাতে লড়ছে স্বাগতিকরা। সিরিজ ২-১ ব্যবধানে এগিয়ে নিতে রেকর্ডই গড়তে হবে রুট বাহিনীকে। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here