অনলাইন ডেস্কঃ রাজশাহীর বাগমারায় পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় ফজলুর রহমান ফজেল (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাতে ওই শিক্ষার্থীর বাবার করা মামলায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এদিকে, ওই শিক্ষার্থীকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে নেওয়া হয়েছে। 
মামলার এজাহার সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর মা বিদেশে চাকরি করায় তার আপন ফুফা ফজলুর রহমান ফজেল ওই পরিবারের সঙ্গে সবসময় যোগাযোগ রাখতেন। ফজেল পঞ্চম শ্রেণির ওই ছাত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে যায়।

বেড়ানোর নাম করে গত শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালে ওই শিশুটিকে তার বাড়িতে নিয়ে যায়। বাড়িতে ওই সময় কেউ না থাকায় ফজেল স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখায়। কিন্তু সে অসুস্থ হয়ে পড়লে ঘটনাটি তার মাকে জানায়।

স্কুল ছাত্রীর মা বিষয়টি তার বাবাকে জানালে রাতেই বাবা অভিযুক্ত ফজেলকে আসামি করে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলার পর পরই পুলিশ অভিযান চালিয়ে ফজেলকে তার বাড়ি থেকে আটক করে। অসুস্থ শিশুটিকে পুলিশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ফজেলকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here