অনলাইন ডেস্কঃ মনের মধ্যে বিশেষ জায়গায় থাকা ক্লাবে আবার ফিরছেন, চুক্তি সম্পন্নের পর বার্তা ক্রিশ্চিয়ানো রোনালদোর। গত সপ্তাহের শেষে ফিটনেস পরীক্ষা দিয়েছেন লিসবনে। মঙ্গলবার (৩১ আগস্ট) দুই বছরের জন্য ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তিও করে ফেললেন। যদি সব ঠিক থাকে, তাহলে আরও একটা মৌসুম থেকে যেতে পারেন ওল্ড ট্র্যাফোর্ডে।

চুক্তি সইয়ের খবর ম্যানচেস্টার ইউনাইটেড সরকারিভাবে জানানোর পর রোনালদো ক্লাবের ওয়েবসাইটে দেওয়া এক সাক্ষাতকারে বলেছেন, ম্যানচেস্টার ইউনাইটেড আমার হৃদয়ের বিশেষ জায়গায় আছে। গত শুক্রবার পুরানো ক্লাবে সই করার পর থেকেই একের পর এক মেসেজ পাচ্ছি। ওল্ড ট্র্যাফোর্ডে দর্শক ভরা স্টেডিয়ামে নামার জন্য মুখিয়ে আছি। সেই সঙ্গে সমর্থকদের আবার দেখতে চাই।

আপাতত পর্তুগালের হয়ে আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচ খেলবেন রোনালদো। তারপর যোগ দেবেন ক্লাবে। যা নিয়ে রোনালদো বলেছেন, টিমের সঙ্গে যোগ দেওয়ার জন্য অপেক্ষা করছি। আন্তর্জাতিক ম্যাচ শেষ করেই ক্লাব টিমে যোগ দেব। আশা করছি, একটা সফল মৌসুম অপেক্ষা করে রয়েছে আমাদের জন্য।

রোনালদোকে প্রাপ্তির পর উচ্ছ্বসিত ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ বলেছেন, রোনালদো কী, সেটা বোঝাতে হলে অনেক শব্দ খরচ করতে হবে। সে দুরন্ত প্লেয়ার যেমন, মানুষ হিসেবেও খুব ভালো। সর্বোচ্চ পর্যায়ে সাফল্যের সঙ্গে খেলার ইচ্ছা আর তাগিদ সবই আছে ওর। সেই কারণেই দীর্ঘদিন ধরে সেরা জায়গাটা ধরে রেখেছে। এটা নিয়ে কোনও সন্দেহ নেই যে, সে নিজের সেরাটা দেওয়ার জন্য মুখিয়ে আছে। তারথেকেও বড় কথা হল, তার অভিজ্ঞতা টিমের জুনিয়রদের নানা ভাবে অনুপ্রাণিত করবে। সূত্রঃ বিডি-প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here