অনলাইন ডেস্কঃ ফুটবল দুনিয়াকে অবাক করে ম্যানচেস্টার ইউনাইটেডে প্রত্যাবর্তন করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যানচেস্টার ইউনাইডে তার ফেরা নিয়ে যেমন অবাক হয়েছেন সবাই, তেমন এই ৩৬ বছর বয়সে ক্যারিয়ারের সায়াহ্নে ইংলিশ প্রিমিয়ার লিগে ফিরে আসাও বিস্ময়ের।

এই বয়সে ফুটবলাররা তুলনামূলক সহজ লিগে খেলতে যান। কিন্তু রোনালদো যেন অন্য ধাতুতে গড়া। এই বয়সে পৃথিবীর সেরা ফুটবল লিগে এবং অন্যতম সেরা ক্লাবে খেলতে গেলেন। প্রথমে জানা গিয়েছিল, প্রতি সপ্তাহে ৫ লাখ পাউন্ড (৫ কোটি টাকা) বেতন নেবেন তিনি। কারণ জুভেন্টাসে তাকে এই বেতনই দেওয়া হত। বছরে সেটা দাঁড়াচ্ছে ২৬ মিলিয়ন পাউন্ড বা ২৬ কোটির কিছুটা বেশি।

সূত্রের খবর, ম্যানচেস্টার ইউনাইটেডে স্বেচ্ছায় কম বেতন নিয়ে খেলতে রাজি হয়েছেন রোনালদো। যে ক্লাব সবার আগে বিশ্বের দরবারে তাকে চিনিয়েছে সেটা এই ম্যানচেস্টার ইউনাইটেড। সেই ক্লাবের জন্য অনেকটাই বেতন কমালেন তিনি। চুক্তি অনুযায়ী, সপ্তাহে ৩,৮৫,০০০ পাউন্ড নেবেন তিনি। হিসেব করে দেখা যাচ্ছে, জুভেন্টাসের থেকে অন্তত ৬ মিলিয়ন পাউন্ড বা ৬০ কোটি টাকা কম নিচ্ছেন ম্যানচেস্টার ইউনাইটেডের কাছ থেকে।

জানা গেছে, পর্তুগালে তার মেডিক্যাল চেকআপ হয়ে গেছে। চেষ্টা চলছে আগামী ১১ সেপ্টেম্বর নিউকাসলের বিরুদ্ধে প্রিমিয়ার লিগ ম্যাচে নামানোর। সূত্রঃ বিডি-প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here