অনলাইন ডেস্কঃ কোয়ারেন্টাইন পর্ব শেষে শুক্রবার (২৭ আগস্ট) অনুশীলনে ফিরছে বাংলাদেশ ও নিউজিল্যান্ড ক্রিকেট দল। সকালে টাইগাররা আর বিকেলে অনুশীলন করবে কিউইরা।

তার আগে কোয়ারেন্টাইনের শেষ দিনে জিম ও সুইমিং করেন মুশফিক-রিয়াদরা। এদিকে, দেশে ফিরে কোয়ারেন্টাইন করছেন সাকিব আল হাসান। তবে, বিশ্বসেরা অলরাউন্ডার অনুশীলনে ফিরবেন রোববার (২৯ আগস্ট)।

রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে গেল মঙ্গলবার থেকে বৃহস্পতিবার এই তিনদিন কোয়ারেন্টাইন করল বাংলাদেশ ক্রিকেট দল ও নিউজিল্যান্ড। দুই দিন টানা চার দেয়ালে বন্দি থাকার পর তৃতীয় ও শেষ দিনে রুম থেকে বাইরের আলোতে আসবার সুযোগ পেয়েছে বাংলাদেশ দলের ১৯ ক্রিকেটার।
অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজের আগে কড়াকড়ি কোয়ারেন্টাইন থাকতে হয়েছিল টাইগারদের। নিউজিল্যান্ড সিরিজের আগে অবশ্য তেমনটা হয়নি। তাই তো তৃতীয় দিনের মাথায় নিয়ম মেনে গ্রুপ গ্রুপ আলাদা হয়ে পর্যায়ক্রমে জিম এরপর সুইমিং পুলে লম্বা সময় কাটিয়েছেন ক্রিকেটাররা।
বাংলাদেশ ক্রিকেট দল শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত টানা তিন ঘণ্টা অনুশীলন করবে ইন্ডোর, ইন্ডোরের নেট ও সেন্টার উইকেটে। এরপর দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একাডেমিতে অনুশীলন করার কথা রয়েছে অতিথিদের।
টাইগারদের অনুশীলনের একদিন পর মাঠে নামার কথা থাকলেও, আপাতত আরও দুইদিন পিছিয়েছে সাকিব আল হাসানের অনুশীলনের সূচি। টিম সূত্রে জানা গেছে, বুধবার মধ্যরাতে দেশে ফিরে সরাসরি টিম হোটেলে উঠেছেন সাকিব। যে কারণে পূর্ণাঙ্গ কোয়ারেন্টাইন পর্ব শেষ করেই মাঠের অনুশীলনে নামতে পারবেন এই বিশ্বসেরা।
শনিবার সাকিবের কোয়ারেন্টাইনের তৃতীয় ও শেষ দিন পূরণ হবে। ওই দিন জিম ও সুইমিংয়ের সুযোগ পাবেন মিস্টার সেভেন্টি ফাইভ। এরপর রোববার দুপুরে বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here