অনলাইন ডেস্কঃ আলোচিত নির্মাতা অনন্য মামুনের ওয়েব সিরিজে দেখা যাবে জনপ্রিয় টিকটকার ইয়াছিন আরাফাত ওরফে অপু ভাইকে। বিশ্বের বিভিন্ন দেশে সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয়তার সূত্র ধরে অনেককেই মূলধারার বিনোদন মাধ্যমে দেখা গেছে। তবে বাংলাদেশে অপু ভাইয়ের ওয়েব সিরিজ অভিষেক মেনে নিতে পারছেন না কেউ কেউ। নেটিজেনদের দাবি, ওয়েব সিরিজকে ভাইরাল করতে এবং সস্তা জনপ্রিয়তার জন্য অনন্য মামুন তার সিরিজে অপু ভাইকে নিয়েছেন।

নেটিজেনদের একাংশের দাবি, অনেক ভালো ভালো অভিনয়শিল্পী বিশেষ করে যারা থিয়েটারে বহুদিন কাজ করে অভিনয়টা ভালোভাবে রপ্ত করেছেন তারা কাজের সঙ্কটে আছেন। তাদের কাজ না দিয়ে টিকটকারদের অনন্য মামুন অভিনয়ে নিয়ে আসছেন। কেউ কেউ অনন্য মামুনকে ব্যক্তিগত আক্রমণও করেছেন। তবে সবাই সমালোচনা করেছেন তা নয়। অনেকে অপু ভাইয়ের জন্য শুভকামনাও জানিয়েছেন।

অনন্য মামুনের ওয়েব সিরিজটির নাম ‘সিনিয়র ভার্সেস জুনিয়র’। সিরিজটির কেন্দ্রীয় একটি চরিত্রে অপু ভাইকে দেখা যাবে বলে জানা গেছে।  এতে অভিনয়ের জন্য অপু ভাইয়ের লুকে পরিবর্তন আনা হয়েছে। অভিনয়ের উপর গ্রুমিংও করানো হচ্ছে। সিরিজটিতে অপু ভাইয়ের চরিত্রের নাম আলিয়ান। আগামী ২০ সেপ্টেম্বর থেকে ‘সিনিয়র ভার্সেস জুনিয়র’-এর শুটিং শুরু হতে যাচ্ছে। এতে এক ঝাঁক নতুন শিল্পীদের দেখা যাবে।

উল্লেখ্য, এর আগে একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মিত আদনান আল রাজীবের ‘ইউটিউমার’-এ এক ঝলক দেখা গিয়েছিল অপু ভাইকে। সূত্রঃ বিডি প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here