অনলাইন ডেস্কঃ মহামারি করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলছে টিকা কার্যক্রম। তবে এ টিকা পেতে বেগ পেতে হচ্ছে সাধারণ জনগণের। সে রকম একটি চিত্র ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। দেখা গেছে একটি লোক কেন্দ্রের জানালা দিয়ে করোনা টিকা নিচ্ছেন।

ভারতের এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে রীতিমতো সেটি ভাইরাল হয়ে যায়। করোনা টিকা নিতে আসা মানুষের লাইনকে উপেক্ষা করে ওই ব্যক্তিকে টিকা কেন্দ্রের জানালা দিয়ে লুকিয়ে টিকা নিতে দেখা যায়।

১৫ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে দেখে নেটিজেনদের চক্ষু চড়কগাছ। ভিডিওতে দেখা যায় কোনো এক ব্যক্তি লাইন থেকে বের হয়ে লুকিয়ে টিকা কেন্দ্রের জানালায় হাজির হয়েছেন। অবশ্য টিকা কেন্দ্রের কোনো ব্যক্তি যোগসাজশেই তিনি এ কাজটি করেছেন।

 
এরপর দেখা যায় দেওয়ালে পা দিয়ে তিনি জানালা পর্যন্ত উঠেছেন। তখন জানালার ওপার থেকে এক স্বাস্থ্যকর্মী সিরিঞ্জ বের করে তাকে টিকা দিয়ে দেন। কেউ একজন এ ঘটনার আঁচ পেয়ে পেছন থেকে ফোন দিয়ে পুরো ঘটনার ভিডিও করেন।
ভিডিওর শেষে দেখা যায় ওই টিকা পেতে কেন্দ্রে মানুষের দীর্ঘ লাইন। সেই লাইনকে উপেক্ষা করেই তিনি এভাবে লুকিয়ে টিকা নিয়ে বের হয়ে যান। অবশ্য পরে ওই ঘটনাকে কেন্দ্র করে কোনো পদক্ষেপ নেওয়া হয়েছে কিনা সে সম্পর্কে ওই ভিডিওতে কিছুই দেখা যায়নি।
তবে নেটিজেনরা এই ভিডিও দেখে মন্তব্য করতে বাদ রাখেনি। এভাবে পরিচিত কারও মাধ্যমে সুযোগ নিয়ে লাইনে না দাঁড়িয়ে জানালা দিয়ে লুকিয়ে টিকা নিতে দেখায় কটাক্ষ করতেও বাদ রাখেনি। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here