অনলাইন ডেস্কঃ কিলিয়ান এমবাপ্পের দল-বদল নিয়ে ধোঁয়াশা ক্রমশই বাড়ছে। প্রভাবশালী ইউরোপিয়ান সংবাদমাধ্যমগুলোর খবর, পিএসজির সঙ্গে নতুন চুক্তি সাক্ষর করতে চাইছেন না এই ফ্রেঞ্চ ফরোয়ার্ড। আর এতেই তার রিয়াল মাদ্রিদে যাবার গুঞ্জন আরও জোরালো হয়েছে। রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ সর্বশক্তি দিয়েই দলে ভেড়াতে চান এমবাপ্পেকে।

এক সপ্তাহ হতে চলেছে ঘোরের মধ্যে আছে পিএসজি সমর্থকরা। সর্বকালের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসিকে দলে নেওয়া তো স্বপ্ন পূরণকেও হার মানায়।


নেইমার-এমবাপ্পে আগে থেকেই ছিলেন। এবার প্যারিস জায়ান্টদের আক্রমণভাগে যুক্ত হলেন লিওনেল মেসিও। যে কোন ক্লাবকেই ভয় ধরাবে এই ফরোয়ার্ড লাইন। মেসি-নেইমার এ মৌসুমে এখনো মাঠে নামেননি। তবে খেলছেন, গোলও করছেন কিলিয়ান এমবাপ্পে। কিন্তু এই ফরোয়ার্ড লাইনকে আদৌ একসঙ্গে মাঠে দেখা যাবে? এ নিয়ে দেখা দিয়েছে ঘোর অনিশ্চয়তা।

১৪৫ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যোগ দেয়া কিলিয়ান এমবাপ্পে তার চুক্তির শেষ বছরে আছেন। আগামী বছরের জুনে শেষ হবে চুক্তি। পিএসজির দীর্ঘমেয়াদি পরিকল্পনার বড় অংশ জুড়েই আছেন ২২ বছর বয়সী এই ফরোয়ার্ড। তাই ক্লাব থেকে চুক্তি নবায়নের কথাও বলা হচ্ছে। বর্তমানে বছরে ২২ মিলিয়ন ইউরো বেতন পাওয়া এমবাপ্পেকে ৫৬ বছরের নতুন চুক্তিতে বছরে ৩৫ মিলিয়ন ইউরো দিতে চাইছে পিএসজি। কিন্তু লোভনীয় এই প্রস্তাবও মন গলাতে পারছে না এমবাপ্পের। গুঞ্জন এই মৌসুমেই পিএসজি ছেড়ে যাবেন। তার নতুন গন্তব্য হতে পারে রিয়াল মাদ্রিদ।

পিএসজির হয়ে গেলো ম্যাচে মাঠে নেমে নিজ দলের সমর্থকদের দুয়ো শুনতে হয়েছে এমবাপ্পেকে। ইতালিয়ান পত্রিকা গাজেত্তা দেল্লো স্পোর্টের খবর, বিষয়টি এমবাপ্পের মোটেও ভালো লাগেনি। আর এটাই গুঞ্জনকে আরও জোরালো করছে।

তবে এমবাপ্পেকে যে কোন মূল্যেই রেখে দিতে চাইছে পিএসজি। যেখানে নেইমার করছেন দূতিয়ালি। সদ্য দলে যোগ দেয়া রামোস-মেসিও চান এমবাপ্পে পিএসজিতেই থাকুক।
অন্যদিকে রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ হয়তো এমন একটা সুযোগেরই অপেক্ষায় ছিলেন। এমবাপ্পের বাজার মূল্য প্রায় দুইশ‌’ মিলিয়ন ইউরোর কাছাকাছি। কিন্তু চুক্তির শেষ বছরে থাকায়, ১০০ থেকে ১২০ মিলিয়ন ইউরোতেই তাকে পেয়ে যাবে রিয়াল। এমবাপ্পে নতুন চুক্তি সাক্ষর না করলেও, আগামী মৌসুমে ফ্রি ট্রান্সফারে যোগ দিতে পারবেন যে কোন দলে।

ইউরোপিয়ান ক্লাব ফুটবলের দল-বদলে শেষ বলে কিছুই নেই। আগামী ৩১ আগস্ট পর্যন্ত খেলোয়াড় কেনা-বেচা করতে পারবে ক্লাবগুলো। এর আগে এমন অনেক কিছুই ঘটতে পারে যা হয়তো অনেকে কল্পনাও করেনি। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here