অনলাইন ডেস্কঃ আর্থিক সংকট এড়াতে অধিনায়কদের বেতন কমাল বার্সেলোনা। অধিনায়ক জেরার্দ পিকেসহ অন্য তিন অধিনায়ক, বুসকেতস, রবার্তো আর আলবাওকেও বেতন কমাতে রাজি করিয়েছে বার্সা।

মুভিস্টারকে দেওয়া এক সাক্ষাৎকারে জেরার্দ পিকে জানিয়েছেন, ক্লাবের আর্থিক অবস্থার উন্নয়নে আমাকে বেতন কমাতে অনুরোধ করা হয়েছে। শুধু আমিই না, ক্লাবের অন্যান্য অধিনায়কদেরও অনুরোধ করা হয়েছে বেতন কমানোর জন্য। আমি জানি তারাও আমার মতো বেতন কমাতে রাজি হবেন।

পিকে আরও জানিয়েছেন, আমি বেতন না কমালে নতুন কয়েকজনকে নিবন্ধন করানো যেত না। আমাদের এটা একটা পরিবার। আমরা সবাই একসঙ্গে আছি। আমাদের সব অধিনায়কের প্রথম থেকেই ইচ্ছে, যে কোনো পরিস্থিতে ক্লাবের পাশে দাঁড়াব। তাই এমন সিদ্ধান্ত নিয়েছি আমরা, আর আমরা এমন সিদ্ধান্ত নিতে পেরে গর্বিত।’

তিনি আরও বলেন, সবাই আমার মতো বেতন কমাতে চায়, ক্লাবের সঙ্গে একটা সমঝোতায় আসতে চায়। ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে একজনকে আনুষ্ঠানিকভাবে বেতন কমাতে হতোই, নিবন্ধনের জন্য। তাই আমি কমিয়েছি। তাই বলে এই না যে বাকিরা কমাবেন না।

প্রসঙ্গত, প্রতি মৌসুমের শুরুতেই বার্সেলোনা চার অধিনায়কের নাম ঘোষণা করে। মূল অধিনায়ক না থাকলে দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থজন অধিনায়কের দায়িত্ব পালন করবেন। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here