অনলাইন ডেস্কঃ পাকিস্তান ক্রিকেট দলের সাবেক স্পিডস্টার ওয়াসিম আকরাম জাদুকরী বোলিং দিয়ে জায়গা করে নিয়েছেন ইতিহাসের পাতায়। মাঠের খেলা থেকে অবসর নিয়েছেন অনেক আগেই। এরপর কোচ হিসেবেও কাজ করেছেন। কিন্তু এবার মাঠের খেলার বাইরে নতুন পেশায় নাম লেখালেন সাবেক এই ক্রিকেটার, খুলে বসেছেন মুদি দোকান! অবাক হচ্ছেন? অবাক করার মতোই ব্যাপার। পুরোদস্তুর মুদি দোকানদার হিসেবে হিসেবে আবির্ভূত হয়েছেন তিনি।

ভাবছেন এই বয়সে তিনি কেন মুদিখানা খুলে বসলেন? কারণ শুনলে চমকে উঠবেন যে কেউই। বিবাহবার্ষিকী উপলক্ষে এই বেশে ছবি তুলে তা শেয়ার করে সবাইকে চমকে দিয়েছেন। স্ত্রী বেগম শানিয়েরো আকরামকে ‌’সারপ্রাইজ’ দিয়েছেন তিনি। যে ছবি নিমিষেই ভাইরাল হয়ে যায়।


এর আগে বাংলাদেশের সাকিব আল হাসান মুদি দোকানদারের বিজ্ঞাপন করেছিলেন। হালখাতার দিনে একেবারে মুদির দোকানের পসরা সাজিয়ে বসেছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। এবার অনেকটা সেই আদলেই দেখা গেল ওয়াসিম আকরামকেও। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই একটা ছবি পোস্ট করেছেন পাকিস্তানের সাবেক এই কিংবদন্তি। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‌’শুভ বিবাহবার্ষিকী বিবি, তুমি কি এখনো আমাকে ভালোবাসো?‌’

তবে এই ছবি দেখে হঠাৎই কৌতূহল দেখা দেয় সবার মাঝে। তবে পরে জানান যায়, নিজের বিবাহবার্ষিকী উপলক্ষেই এই অদ্ভুত কাণ্ড।

২০১১ সালে মেলবোর্নে ক্রিকেটের ধারাভাষ্য দিতে গিয়ে দেখা হয় ওয়াসিম ও শানিয়েরার। তারপর প্রেম ও পরিণয়। ২০১৩ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন দুজন। এর আগে ২০০৯ সালে ওয়াসিম আকরামের প্রথম স্ত্রী হুমা মারা যান। 

পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের অন্যতম কিংবদন্তি বোলার ওয়াসিম আকরাম। পাকিস্তান দলের অধিনায়কের দায়িত্বও পালন করেছেন তিনি। টেস্ট ক্রিকেটে ৪১৪ উইকেট শিকার করেন তিনি। এ ছাড়া একদিনের ক্রিকেটে ৫০২ উইকেট শিকার করেন। ক্রিকেটবিশ্বে তিনিই প্রথম বোলার যিনি একদিনের ক্রিকেটে প্রথম ৫০০ উইকেট শিকার করেন। সূত্রঃ সময় নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here