অনলাইন ডেস্কঃ প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দিয়েই অনুশীলনে নামতে দেখা গেছে লিওনেল মেসিকে।

যে কারণে পিএসজি সমর্থকদের আশা করছেন, লিগ ওয়ানের শুরুর দিকের ম্যাচেই মাঠে দেখা যাবে মেসিকে। নেইমার-এমবাপ্পের সঙ্গে পিএসজির জার্সিতে মেসিকে দেখার তর সইছে না তাদের।

শনিবার রাতেই লিগ ওয়ানে স্ট্রাসবুর্গের বিপক্ষে নামবে পিএসজি। এ ম্যাচ দিয়েই মেসির পিএসজি যাত্রা শুরু হচ্ছে কী?

ভক্তদের এমন কৌতূহলী প্রশ্নে যা জানা গেল, তা হতাশই করবে তাদের।

জানা গেছে, দীর্ঘ সময় ছুটি কাটিয়ে মাঠে ফিরে মাত্র তিনটি অনুশীলন সেশন শেষ করেছেন মেসি। যা কোনো ম্যাচে নামার মতো প্রয়োজনীয় প্রস্তুতি নয়। যে কারণে শনিবারের ম্যাচে মেসিকে নামাবে না পিএসজি।

পিএসজির পক্ষ থেকে এক বিবৃতিতে নিশ্চিত করা হয়েছে, শনিবারের ম্যাচটি দিয়ে পিএসজিতে মেসির অভিষেক ঘটছে না।

তবে কবে পিএসজির জার্সিতে প্রথম ম্যাচ খেলবেন মেসি- সে বিষয়ে কোনো বক্তব্য দেয়নি ক্লাব কর্তৃপক্ষ।

প্যারিসের ফুটবলভিত্তিক সংবাদমাধ্যমগুলোর ধারণা, দ্বিতীয় ম্যাচে মেসিকে নামাতে পারেন পিএসজি কোচ পচেত্তিনো। আগামী ২৯ আগস্ট রেইমসের মাঠে খেলবে পিএসজি।

তবে অনেকের ধারণা আগামী ১২ সেপ্টেম্বর পিএসজির জার্সিতে অভিষেক ঘটতে যাচ্ছে মেসির। এদিন ঘরের মাঠে ক্লারমন্ত ফুটের বিপক্ষে নামবে পিএসজি। ঘরের মাঠ দিয়েই মেসির পিএসজি যাত্রা শুরু হচ্ছে- এমনটাই বেশি বলাবলি হচ্ছে।

এদিকে জানা গেছে, আগস্টের কোনো ম্যাচই খেলতে পারবেন না সার্জিও রামোস। আনুষ্ঠানিক বিবৃতিতে ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে, পেশির চোটে ছিটকে গেছেন রামোস। আগামী মাস পর্যন্ত বিশ্রামে থাকবেন সাবেক রিয়াল মাদ্রিদ অধিনায়ক।

শুধু আগস্টই নয়, সেপ্টেম্বরের শুরুতে স্পেন জাতীয় দলের হয়ে সুইডেন, জর্জিয়া এবং কসোভার বিপক্ষে আন্তর্জাতিক ম্যাচও খেলতে পারছেন না রামোস। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here