অনলাইন ডেস্কঃ বার্সেলোনায় ছিল এমএসএন-মেসি, সুয়ারেজ ও নেইমার। পিএসজিতে হবে এমএএন-মেসি, এমবাপ্পে ও নেইমার। কী দারুণ আক্রমণভাগ নিয়ে মাঠে নামবেন প্যারিসের জায়ান্টরা।

বন্ধু নেইমারের সঙ্গে আবার জুটি বাঁধবেন মেসি। ফ্রান্সের রাজধানীতে এ নিয়ে উৎসাহ-উদ্দীপনা তুঙ্গে পিএসজি সমর্থকদের মাঝে। এমন ত্রিফলা আক্রমণভাগ দেখতে তাদের আর তর সইছে না।

ফুটবলপ্রেমীদের মতে, তবে বাদ রইল কে? একজনের কথাই বলবে সবাই। পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, যিনি জুভেন্টাসের হয়ে সিরিআ মাতাচ্ছেন।

জানা গেছে, এবার সিআর সেভেন রোনাল্ডোকেও টানতে চাইছে পিএসজি। অধরা চ্যাম্পিয়নস ট্রফি ঘরে তুলতে ইউরোপের ফুটবল বাজারে আধিপত্য দেখাচ্ছে পিএসজি। এর জন্য সব কিছু করতে প্রস্তুত ক্লাবটির চেয়ারম্যান নাসের আল খেলাইফি।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এএস’-এর খবর, মেসিকে কিনেই থামছেন না খেলাইফি। এবার তার চোখ পড়েছে রোনাল্ডোর ওপর। মেসি, নেইমার ও রোনাল্ডোকে নিয়ে স্বপ্নের আক্রমণভাগ সাজাদে চান তিনি।

গুঞ্জন উঠেছে— ফরাসি তরুণ ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের শূন্যতা রোনাল্ডোকে দিয়ে পূরণ করতে চান নাসের আল খেলাইফি।

আগামী জুনে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে এমবাপ্পের। এর পর ফ্রি এজেন্ট হয়ে রিয়াল মাদ্রিদে নাম লেখাবেন তিনি। একই সময়ে ফ্রি এজেন্ট হয়ে যাবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। জুভেন্টাসের সঙ্গে নতুন চুক্তি এখনও করা হয়নি তার।

সেই সুযোগটাই কাজে লাগাতে চাইছে পিএসজি। রোনাল্ডোকে নিয়ে আসার চেষ্টা করবে প্যারিসের এ দলটি। সূত্রঃ যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here