অনলাইন ডেস্কঃ কোথায় লিওনেল মেসি? সোমবারই বার্সেলোনা ছেড়ে প্যারিস চলে আসবেন, মঙ্গলবার তার শারীরিক পরীক্ষার পর সে দিনই প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবে যে, মেসি তাদের। এরকমই খবর জানিয়েছিল স্পেন ও ফ্রান্সের সংবাদমাধ্যম। কিন্তু তারাই জানিয়েছে, মেসি এখনও বার্সেলোনাতেই আছেন। কবে প্যারিসে আসবেন, তা এখনও ঠিক করেননি।

পিএসজি মেসিকে স্বাগত জানাতে পুরোপুরি তৈরি। তারা নাকি আইফেল টাওয়ার থেকে নিজেদের জার্সিতে মেসিকে জনসমক্ষে আনবে। আইএফএল টাওয়ার ইতিমধ্যেই সংরক্ষণ করে ফেলেছে তারা। মেসি যে পিএসজি-তে ১৯ নম্বর জার্সি পরে খেলবেন, সেটাও জানিয়ে দিয়েছে ফ্রান্সের সংবাদমাধ্যম। পিএসজি সমর্থকরা ‘পার্ক দ্য প্রিন্সেস’-এর (পিএসজির স্টেডিয়াম) সামনে চলেও এসেছেন তাদের নতুন নায়ককে দেখবেন বলে। বিছানো হয়েছে লাল কার্পেট।

কিন্তু কোথায় মেসি? আপাতত তিনি বার্সেলোনাতেই রয়েছেন। সেই ভিডিও প্রকাশ্যেও এসেছে। আর এখানেই অনেকের মনে হঠাৎ প্রশ্ন জাগছে, মেসি পিএসজি-তে আসছেন তো? তাদের মনে বারবার জাগছে রবিবার মেসির সাংবাদিক সম্মেলনের শেষ কথাটি, “পিএসজি’র সঙ্গে কথাবার্তা চলছে। কিন্তু কোনও কিছুই এখনও চূড়ান্ত হয়নি।”

তাহলে কি এখনও মেসির পিছিয়ে যাওয়ার সম্ভাবনা আছে? এই প্রশ্ন হঠাৎই উঠতে শুরু করেছে। এখনও নাকি চুক্তিপত্রের কিছু অংশ নিয়ে কথাবার্তা চলছে। সূত্রঃ বিডি প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here