অনলাইন ডেস্কঃ ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী বেশ কয়েক বছর ধরেই ভিউয়ের দিক থেকে রেকর্ড গড়ে চলেছেন। তারই ধারাবাহিকতায় এ অভিনেত্রীর সাফল্যের মুকুটে যোগ হলো আরও এক নতুন পালক। এবার তিনি ভিউয়ের দিক থেকে ৫ মিলিয়নের সেঞ্চুরি মাইলফলক ছুঁয়েছেন! অর্থাৎ তার অভিনীত ১০০টি নাটক ৫ মিলিয়ন ক্লাবে প্রবেশ করেছে।

এই আনন্দে উচ্ছ্বসিত হয়ে মেহজাবীন সুখবরটি নিজের শেয়ার করেছেন ফেসবুক পেইজ থেকে। সেখানে নাটকগুলোর নামসহ বলা হয়েছে, প্রত্যেকটি নাটক ৫০ লাখের বেশি দর্শক উপভোগ করেছেন। যা বিরল একটি রেকর্ড।

বাংলা নাটকের ইতিহাসে তিনিই প্রথম অভিনেত্রী, যার ৩৩টি নাটক কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে, যা এখন পর্যন্ত কোনো অভিনয়শিল্পীর জন্য সর্বোচ্চ। এরপরেই নতুন অর্জন, তা হলো- এ অভিনেত্রী এরই মধ্যে ৫ মিলিয়ন ভিউয়ের সেঞ্চুরি হাঁকিয়েছেন। তার অভিনীত ৪৩৮টি নাটকের মধ্যে ১০০টি নাটক ৫ মিলিয়ন ভিউ পার করেছে।

মেহজাবীন গণমাধ্যমকে বলেন, ‘কোন নাটকে কত ভিউ হলো বা কী রেকর্ড হলো, আমি সেটা ভেবে কখনো কাজ করি না। সবসময় চেষ্টা করি দর্শক যেন আনন্দ পান, উপভোগ করেন। তবে কাজ করতে গিয়ে সাফল্য পেলে ভালো লাগে।’

ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মেহজাবীন গণমাধ্যমকে বলেন, ‘ভক্তরা সবসময় আমার এত বেশি খেয়াল রাখেন এবং খোঁজ-খবর রাখেন; আমি সত্যি অবাক হই। আমার কাজ সম্পর্কে আমি নিজেও মনে হয় এতটা জানি না, তারা যতটা জানেন। তারা সবকিছুর খোঁজ-খবর রাখেন। কতটা নাটক করেছি, কোথায় কোন চ্যানেলে কয়টা গেল, কী কী কাজ করেছি, কোনটা কত ভিউ হলো সেসব খবর তারা রাখে। তাছাড়া কত সুন্দর সুন্দর উপহার দেয় আমাকে বিভিন্ন সময়ে, আমি চমকে যাই। তাদের সবার প্রতি আমার কৃতজ্ঞতা।’ সূত্রঃ বিডি-প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here