অনলাইন ডেস্কঃ ইরানের ইসলামী বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র প্রধান মেজর জেনারেল হোসেইন সালামি বলেছেন, দখলদার ইহুদিবাদী ইসরায়েলের পক্ষ থেকে ভুলক্রমে ভবিষ্যৎ যে যুদ্ধ শুরু করা হবে তাতে তাদের পতনের মঞ্চ প্রস্তুত হয়ে রয়েছে।

লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহ উপ-মহাসচিব শেখ নাঈম কাসেমের সঙ্গে শনিবার রাজধানী তেহরানে এক বৈঠকে এ কথা বলেন জেনারেল সালামি।

তিনি বলেন, হিজবুল্লাহ শুধুমাত্র একটি সামরিক শক্তি নয় বরং এই সংগঠন লেবাননের সমস্ত জনগণের মধ্যে বিরাট মর্যাদাপূর্ণ অবস্থান তৈরি করেছে। হিজবুল্লাহ লেবাননের জাতিকে সম্মানিত করেছে এবং তাদের নিরাপত্তার নিশ্চয়তা দিয়েছে। এই সংগঠনটি জিহাদি ক্ষেত্রের ভেতরে থেকে জন্মলাভ করেছে এবং বেড়ে উঠেছে সে কারণে ইহুদিবাদী শত্রুরা ভালো করেই এর শক্তির বিস্তৃতি ও গভীরতা সম্পর্কে জানে।

ইহুদিবাদী ইসরায়েলকে লক্ষ্য করে ছোঁড়া তিনটি রকেটের জবাবে ইহুদিবাদী বাহিনী দক্ষিণ লেবাননে বিমান হামলা চালায়। এর জবাবে হিজবুল্লাহ শুক্রবার অধিকৃত শেবা ফার্মে ইসরাইলি সামরিক ঘাঁটির কাছে রকেট হামলা চালায়।

ইসরায়েলের গণমাধ্যম জানিয়েছে, হিজবুল্লাহর রকেট হামলার পর অধিকৃত গোলান মালভূমি ও আশপাশের এলাকার লোকজন ভূগর্ভস্থ আশ্রয় কেন্দ্রে অবস্থান নেয়। সূত্রঃ বিডি প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here