সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টি (জাপা) পাঁচটি উপ-নির্বাচনেই অংশ নেবে। জাপা চেয়ারম্যান জিএম কাদেরের সভাপতিত্বে বৃহস্পতিবার (২৭ আগস্ট) দলের কো- চেয়ারম্যানদের সঙ্গে এক বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে।উপ-নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করতে পার্লামেন্টারি বোর্ড গঠন করা হয়েছে বলেও জানায় জাপা।

জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সঞ্চালনায় বৈঠকে জিএম কাদের ছাড়াও উপস্থিত ছিলেন- সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এবং কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা, মুজিবুল হক চুন্নু ও সালমা ইসলাম। তবে দলের আরেক কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার বৈঠকে যাননি।


আরো পড়ুন:-ডিসেম্বরে পৌরসভা নির্বাচন

বৈঠক শেষে জাপা মহাসচিব জিয়াউদ্দিন বাবলু গণমাধ্যমকে জানান, প্রতিটি উপ-নির্বাচনে জাপা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ প্রত্যাশা করে।অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং প্রতিযোগিতাপূর্ণ নির্বাচন আয়োজনে জাপা ইসিকে পূর্ণ সহায়তা করবে। সাধারণ ভোটাররা যেন নির্বাচনে উৎসাহবোধ করে এমন নির্বাচন চায় জাপা।নির্বাচনে জাপা প্রার্থীরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকবে।

আরো পড়ুন:-ঢাকা-১৮ আসনে নির্বাচন করবেন ভিপি নুর

এ সময় উপ-নির্বাচন উপলক্ষে দলের চেয়ারম্যান জিএম কাদেরকে পার্লামেন্টারি বোর্ডের আহ্বায়ক ও মহাসচিব জিয়াউদ্দিন বাবলুকে সদস্য সচিব পার্লামেন্টারি বোর্ড গঠন করে জাপা। বোর্ডের অন্য সদস্যরা হলেন- ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ,কাজী ফিরোজ রশীদ, এবিএম রুহুল আমিন হাওলাদার,মুজিবুল হক চুন্নু,সৈয়দ আবু হোসেন বাবলা ও সালমা ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here