অনলাইন ডেস্কঃ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম এমপি বলেছেন, বঙ্গবন্ধু এদেশে খেলাধুলার মান উন্নয়নে অবকাঠামোর ব্যপক উন্নয়ন করেছিলেন। তিনি একজন সফল ক্রীড়া সংগঠক ছিলেন। বঙ্গবন্ধু মনে করতেন খেলাধুলা দেশপ্রেমে ঐক্য সৃষ্টি করে। বঙ্গবন্ধু স্বপরিবার খেলাধুলার পৃষ্ঠপোষক। নারী ফুটবলের জাগরণ সৃষ্টি হয়েছে দেশে, মাননীয় প্রধানমন্ত্রী নারীদের ক্রীড়া অঙ্গনে সর্বোচ্চ প্রাধান্য দিয়েছে কাজ করছে। শেখ হাসিনা সরকার ক্রীড়াপ্রেমী সরকার।

শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুরে ৩০ জন নারী ফুটবলারকে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও বাঞ্ছারামপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা (অনূর্ধ্ব -১৭) গোল্ডকাপ টুর্নামেন্টে বিভাগীয় পর্যায়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রতিনিধিত্বকারী ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম ফুটবল ক্লাবের নারী ফুটবলারদেরকে সংবর্ধনা দেওয়া হয়। উপজেলা সদরের ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠান হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা শমসাদ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ্ দৌলা খান, ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার আনিসুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুল ইসলাম ভূঁইয়া বকুল, মহিলা ভাইস চেয়ারম্যান জলি আমির, পৌর মেয়র তফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সদস্য চেয়ারম্যান আমিনুল ইসলাম তুষার, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ রহমান জনি প্রমুখ। এ সময় আরও উপস্থিত ছিলেন খেলোয়ারদের অভিভাবকবৃন্দ। প্রত্যেক খেলোয়াড়কে জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ৫ হাজার টাকা ও উপহারসামগ্রী প্রদান করা হয়। সূত্রঃ বিডি প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here