অনলাইন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আগামীকাল মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বুড়িগঙ্গা নদীতে এক বিশেষ নৌকা বাইচের আয়োজন করা হয়েছে। নৌপরিবহন মন্ত্রণালয়ের উদ্যোগে এই অনুষ্ঠানের উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উদযাপন অনেক আনন্দের ও গর্বের উল্লেখ করে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৭ বার জাতিসংঘে বক্তব্যদানের গৌরব অর্জন করেছেন। এ নিয়ে আমরা গর্ববোধ করি। নদীমাতৃক বাংলাদেশে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে নৌকা বাইচের আয়োজন নদী পথকে আরও গতিশীল করবে। অগ্রসরমান বাংলাদেশ আরও এগিয়ে যাবে। জন্মদিন উপলক্ষে এই নৌকা বাইচ বুড়িগঙ্গা নদীর দুই পার উৎসবমুখর হবে বলেও আশা প্রকাশ করেন প্রতিমন্ত্রী।

নৌকা বাইচ প্রতিযোগিতা শেষে বিকালে কামরাঙ্গীরচরের শেখ জামাল সরকারি মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় পুরস্কার বিতরণ ও এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে সম্মানিত অতিথি হিসেবে থাকবেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম, সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এবং হাজী মো. সেলিম।

সভাপতিত্ব করবেন নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেবেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিইউডব্লিউটিএ) চেয়ারম্যান কমোডোর গোলাম সাদেক। সূত্রঃ বিডি প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here